28 C
Kolkata
Tuesday, May 7, 2024

Bollywood: বলি অভিনেত্রী গ্রেপ্তার, অনৈতিক কাজ মডেলদের দিয়ে

Must Read

এবার আলোচনায় এসেছে বলিউডের অন্ধকার দিক।

জানা গেছে, বলিউড সিনেমায় কাজ দেয়ার নাম করে উঠতি মডেলদের দেহ ব্যবসায় নামানো হতো। এই কাজের সঙ্গে যুক্ত কাস্টিং ডিরেক্টর অভিনেত্রী আরতি মিত্তল। খবর: হিন্দুস্থান টাইমস।

পুলিশ ইন্সপেক্টর মনোজ সুতার গোপন সূত্রে জানতে পারেন আরতি দেহব্যবসার র‌্যাকেট পরিচালনা করেন। তারপর কাস্টমার সাজিয়ে নিজের টিমের দুজনকে পাঠান, আরতিকে ফোন করে দুজন মেয়ের কথা বলেন। আরতি দুজন মেয়ের ব্যবস্থা করে দেয়ার কথা দেন। বিনিময়ে ৬০ হাজার টাকা দাবি করেন।

আরও পড়ুন -  ভারতে তিন মাস পর দৈনিক ভিত্তিতে নতুন করে আক্রান্তের ঘটনা সর্বনিম্ন

মনোজ সুতার বলেন ‘ফোনে কথা বলার পর আরতি আমাকে দুজন নারীর ছবি পাঠান। এই দুই মডেল জুহু বা গোরগাঁওয়ের কোনো হোটেলে যেতে পারবেন বলেও জানান। তারপর আমি দুজন ডামি কাস্টমার পাঠাই। আরতি দুই নারীকে নিয়ে হাজির হন ও তাদের হাতে কনডম তুলে দেন। এই পুরো ঘটনা স্পাই ক্যামেরায় দৃশ্যধারণ করা হয়েছে।’

আরও পড়ুন -  Salman Khan: হাঁটুর বয়সী অভিনেত্রীর সঙ্গে রোম্যান্স করবেন ‘ভাইজান’

বেশ কিছু হোটেলে অভিযান চালায় ক্রাইম ব্রাঞ্চ। পরে দিনদোশি থানায় যোগাযোগ করে ও আরতি মিত্তলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই মডেল জানিয়েছেন, আরতি তাদের প্রত্যেককে ১৫ হাজার টাকা দেয়ার কথা ছিল।

মডেলদের জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, ছলে-বলে কৌশলে উঠতি মডেলদের দেহ ব্যবসার নামার প্রলোভন দেখাতেন আরতি, পর্দাফাঁস হতেই পুলিশ গ্রেপ্তার করেন অভিযুক্ত আরতি মিত্তলকে। আপতত পুলিশ হেফাজতে আরতি। তা ছাড়াও মুম্বাইয়ের গোরগাঁও থেকে দুজন মডেলকে উদ্ধার করে রিহ্যাবে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -  Viral Video: মহিলা ইন্সপেক্টরের জমিয়ে নাচ ‘ও আন্তাভা’ গানে, সোশ্যাল মিডিয়ায় হয়ে গেলো ভিডিও ভাইরাল

কাস্টিং ডিরেক্টরই নন, অভিনেত্রী হিসেবেও কাজ করেছেন আরতি। হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ তিনি। ‘আপনাপন’-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন।

ছবিঃ সংগৃহীত

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img