32 C
Kolkata
Friday, April 26, 2024

Kohli-Dhoni: হেসে লুটিয়ে পড়লেন কোহলি, ধোনির কথা শুনে, মাহি-চিকুর মিলন, ভিডিও ভাইরাল

Must Read

একেই বলে বন্ধুত্ব এর বন্ধন। খেলার মাঠে তার জ্বলন্ত উদাহরণ দিলেন ভারতের প্রাক্তন দুই অধিনায়ক। গতকাল চেন্নাইয়ের ঘরের মাটিতে বিরোধীদল হিসেবে উপস্থিত ছিল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর।

মহেন্দ্র সিং ধোনির সামনে পরাজয় ঘটেছে বিরাট কোহলির। খেলার মাঠে চির প্রতিদ্বন্দ্বী হলেও খেলার শেষে বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনির মধ্যকার যে কতটা ভালো সম্পর্ক রয়েছে, আরও একবার দেখল ক্রিকেট বিশ্ব।

গতকাল চিন্নাস্বামী স্টেডিয়ামে এক রোমাঞ্চকর মুহূর্তের মধ্য দিয়ে শেষ হয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর ও চেন্নাই সুপার কিংসের উত্তেজনা পূর্ণ ম্যাচ। তবে ম্যাচ শেষে বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনির সাক্ষাৎকার দৃষ্টি আকর্ষণ করেছে ক্রিকেটপ্রেমীদের।

আরও পড়ুন -  হরভজন পত্নী গীতা, সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন, নামকরণ হয়ে গেল

দুই কিংবদন্তির সাক্ষাতের সেই ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে মহেন্দ্র সিং ধোনির সাথে কথোপকথনে ব্যস্ত থাকতে দেখা গেছে বিরাট কোহলিকে। ভিডিওতে দেখা গেছে, মহেন্দ্র সিং ধোনির কথা শুনে হেসে গড়িয়ে পড়ছেন বিরাট কোহলি।

আরও পড়ুন -  Mission Extreme: আরও তিন দেশে, `মিশন এক্সট্রিম`

দুই কিংবদন্তির মিলনের এই ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউয়ের পাশাপাশি হাজার হাজার কমেন্ট অর্জন করে নিয়েছে। একজন নেট ব্যবহারকারী লিখেছেন, ’যে যেমন বিরাট কোহলি তার সাথে ঠিক তেমন ব্যবহার করেন। ব্যবহার ফিরিয়ে দিতে বিরাটের জুড়ি মেলা ভার।’
জানিয়ে রাখি, গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালোর।

ফলে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২৬ রানের বিশাল ইনিংস গড়ে তোলে চেন্নাই সুপার কিংস। বিশাল রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে প্রথমেই তারকা ক্রিকেটার বিরাট কোহলির উইকেট হারায় ব্যাঙ্গালোর।

আরও পড়ুন -  IND vs AUS: চিন্তার অবসান বিরাট-রোহিতের, খেলবেন না এই প্রাণঘাতী বোলার, ভারত-অস্ট্রেলিয়া সিরিজ

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img