29 C
Kolkata
Wednesday, May 8, 2024

Viral: ৪৪০ ভোল্টের নাচ দেখুন এই মহিলার, আর হাসতে থাকুন, ভিডিও ভাইরাল

Must Read

নাচের কিছু এমন ভিডিও আছে, যেগুলি আমাদেরকে হাসায় আবার কিছু আছে যারা আমাদের মনকে বিচলিত করে।

এমন কিছু ভিডিও আছে যেগুলি কিনা সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করে। সম্প্রতি এরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। এই মহিলার নাচ দেখে প্রথমে আপনি অবাক হবেন, তারপর আপনি হাসবেন। মধু স্পোর্ট স্টার নামে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করা এই ভিডিওতে এক মহিলাকে অদ্ভুত ভাবে কাঁপতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Durga Puja: আবহাওয়া কেমন থাকবে দুর্গাপুজোয়? বাঙ্গালীদের সবচেয়ে বড় উৎসব দুর্গোৎসব

যদি অডিও ছাড়া এই ভিডিওটি দেখে থাকেন তবে একটি ভুল বোঝাবুঝি হতে পারে যে, মহিলাটি হয়তো হাঁটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন। ব্যাপারটা ঠিক সেরকম নয়। অনেকেই মনে করছেন সেই মহিলা ৪৪০ ভোল্ট কারেন্টের ঝটকা খেয়েছেন।

আসলে, নাচের স্টেপ এরকমই। যার কারণে তার শরীরে হঠাৎ কম্পন হচ্ছে। অডিও সহ এই ভিডিওটি দেখলেই বুঝবেন ওই মহিলা আসলে ঢোলের আওয়াজে এভাবেই নাচছেন। এটি কেবল তার নাচের স্টাইল, কোনরকম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যাওয়ার ঘটনা ঘটেনি।

আরও পড়ুন -  আলো-অন্ধকারে ছোট স্কার্টে ফ্লান্ট করছেন ভোজপুরি অভিনেত্রী Akshara Singh, ভিডিয়ো ছড়াল ঝড়ের গতিতে

একজন ব্যবহারকারী এই মহিলার ভিডিওতে মন্তব্য করেছেন যে, তার মৃগী রোগ হয়েছে বা হার্ট অ্যাটাক করেছে তার। একজন ব্যবহারকারী লিখেছেন যে, এখন যে কাউকে যে কোনও মূল্যে তারকা হতে হবে।

আরও পড়ুন -  Eid: ঈদের শুভেচ্ছা জানালেন মোদি, শেখ হাসিনাকে

আবার অনেকে এই নাচকে বিদ্যুতের শক্তি বলে বর্ণনা করেছেন। কিছু ব্যবহারকারী লিখেছেন যে, কাজ করতে গেলে সপ্তাহের মাঝামাঝি এই একই পরিস্থিতি ঘটে। ওই মহিলার নাচ যাই হোক না কেন, মানুষ তার পাওয়ার প্যাকড পারফরম্যান্স নিয়ে প্রতিনিয়ত মন্তব্য করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by MA Dhu (@madhusportsstar)

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img