36 C
Kolkata
Saturday, May 4, 2024

আলো-অন্ধকারে ছোট স্কার্টে ফ্লান্ট করছেন ভোজপুরি অভিনেত্রী Akshara Singh, ভিডিয়ো ছড়াল ঝড়ের গতিতে

Must Read

এখনকার নিউ প্রজন্মের কাছে ভোজপুরি তারকাদের জনপ্রিয়তা খুব বেশি। ইন্টারনেট এবং সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই অজানা বা অচেনা নেই নেটনাগরিকদের সামনে। যদি সোশ্যাল মিডিয়ার পাতায় ভোজপুরি প্রথম সারির কোনো তারকার একটি ঝলক ভাইরাল হয় তাহলে, তা খুব স্বাভাবিকভাবেই নজর কাড়ে অধিকাংশের।

সম্প্রতি আরো এক ঝলকের সূত্র ধরেই চর্চিত ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী অক্ষরা সিং।

খুব সম্প্রতি কলকাতাতে এক অনুষ্ঠানের সূত্র ধরেই উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। মঞ্চ মাত করেছিলেন পারফর্ম দিয়ে। ভাইরাল হওয়া ঝলকে এদিন অভিনেত্রীকে ‘বুর্জখালিফা’র তালেই মঞ্চ মাতাতে দেখা গিয়েছিল। পরনে ছিল কালো ওয়েস্টার্ন পোশাক। পায়ে লং হাইহিলও ছিল। মঞ্চে এদিন তার সাথে উপস্থিত ছিলেন একাধিক সহ-নৃত্যশিল্পীরাও। নিজের পারফর্ম্যান্সের সেই ঝলক শেয়ার করে নিয়েই অভিনেত্রীকে ক্যাপশনে লিখতে দেখা গিয়েছে, মনে রাখার মত রাত। সাথে ক্যাপশনের সূত্র ধরে কলকাতার প্রতি ভালোবাসাও জাহির করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  ভাবী শাড়ির আঁচল সরিয়ে নাচ দেখালেন, নেটভক্তরা মুগ্ধ দেশি চেহারা দেখে

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী তিনি। ভোজপুরি ইন্ডাস্ট্রির একাধিক নামিদামি তারকাদের সাথে পর্দায় ইতিমধ্যেই কাজ করেছেন। কয়েকদিন আগেই মিডিয়ার পাতায় নিজের ভাইরাল হওয়া এমএমএস ভিডিওর সূত্র ধরেই মুখ খুলেছিলেন অভিনেত্রী। সাক্ষাৎকারে এমএমএসের বিষয়টিকে ভিত্তিহীন বলেই দাবি করেন।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

জানিয়েছিলেন যদি এ কাজ কোন ইউটিউবারের হতো তাহলে, তিনি বুঝতেন সে অর্থ উপার্জনের জন্য তার ভিডিও ভাইরাল করেছিল। এক্ষেত্রে তেমনটা নয়, কেউ ইচ্ছাকৃতভাবেই তার ক্ষতি করার চেষ্টা করছে। সে চায় তিনি যাতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। কিন্তু তিনি সাহস হারাবেন না বলেই জানিয়েছিলেন। পাশাপাশি জানিয়েছিলেন, খুব শীঘ্রই এই প্রসঙ্গে তিনি আইনি পদক্ষেপ নেবেন।

আরও পড়ুন -  উপনির্বাচন তাড়াতাড়ি করতে হবে, নির্বাচন কমিশনে তৃণমূল, কি জানালো নির্বাচন কমিশন ?

Latest News

Gold Price Today: সুখবর! প্রতি গ্রামে এত টাকা কমল বাজারদর

Gold Price Today: সুখবর! প্রতি গ্রামে এত টাকা কমল বাজারদর।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন।ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img