31 C
Kolkata
Saturday, May 4, 2024

Kavita Bhabhi: ব্লাউজ না পরে, শুধু শাড়িতে বারান্দায় পোজ দিলেন কবিতা ভাবি, সামনে এসেছে এই ছবি

Must Read

এখনকার সময়ে, সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজ। প্রযুক্তির সাথে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানা ধরনের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। ডিজিটাল মার্কেটে জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ রয়েছে।

উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ করছে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন।

অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বাদশা হল কবিতা ভাবি ওয়েব সিরিজ। উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়। কবিতা ভাবি ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ পুরুষ ভক্তদের। এই সব ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্যে ভরা। এই ওয়েব সিরিজগুলি পরিবারের সাথে একদম দেখবেন না।

আরও পড়ুন -  King Charles: ডিম ছোড়া হল, রাজা চার্লসকে লক্ষ্য করে

কবিতা ভাবির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী একটি মাত্র ওয়েব সিরিজ করে এখন ব্যাপক জনপ্রিয়। অভিনেত্রীর নাম কবিতা রাধেশ্যাম। অভিনেত্রী কবিতা ভাবির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। লাখ লাখ ফলোয়ার আছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। যখনি ছবি পোস্ট করেন মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন এবং চিকন ফিগার রাতের ঘুম কেড়ে নিচ্ছে পুরুষ ফ্যানদের। সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন, তুমুল ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Tanushree Bhattacharya: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা, তারপরই নতুন অতিথির আগমন

সম্প্রতি অভিনেত্রী ব্লাউজ না পরে শাড়ি পরে ক্যামেরার সামনে চলে আসেন। সেই ছবি ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে যে কবিতা ভাবি বারান্দায় দাঁড়িয়ে বেশ লাস্যময়ী ভঙ্গিতে ছবি তুলেছেন। তাঁর পরনে রয়েছে গোল ডট ডট কালো শাড়ি। শাড়ির নিচে ব্লাউজ ছাড়া তিনি শুধুই কালো একটি অন্তর্বাস পরেছেন। লাস্যময়ী লুকের সাথে মানাসই হালকা মেকআপ কবিতা ভাবীকে আরও বেশি কামউত্তেজক পূর্ণ করেছে। ছবিতে ইতিমধ্যেই প্রায় ১৩ হাজার লাইক পরে গেছে, আরও আসছে।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img