28 C
Kolkata
Monday, May 13, 2024

Madan-Tiyasha: প্রমাণ করে দিলেন মদন-তিয়াশা, কি সম্পর্ক?

Must Read

এখন বিভিন্ন সংবাদমাধ্যমে মুখরোচক বিষয় বলতে পার্থ –  অর্পিতার রসায়ন। সেই রসায়নের প্রসঙ্গ টেনে মানুষ মদন মিত্রকে নিয়ে গসিপ করতেও ছাড়েনি। কারণ, মদন মিত্র যে কালারফুল।

মদন মিত্রকে দেখা যায় টলিউডের বিভিন্ন নায়িকার সঙ্গে। টলিউড ছাড়াও ছোট পর্দার অভিনেত্রীদের সঙ্গেও  দারুন রসায়ন। সম্প্রতি, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’ ওরফে সদ্য ডিভোর্সী তিয়াশা লেপচাকে নিয়ে খুচরো গসিপ শুরু হয়। অনেকেই বলেন যে রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে বিশেষ ওঠা বসার কারণেই ডিভোর্স হয় তিয়াশার। ভোটে প্রচারের সময় মদন মিত্রের সঙ্গে বহুবার দেখা গিয়েছে শ্যামাকে।

আরও পড়ুন -  BigNews: ছাত্র-ছাত্রীদের জন্য সুখবর, বড় নির্দেশ দিলো UGC, উপকৃত হবে সারা দেশের শিক্ষার্থীরা

সম্প্রতি, মদন মিত্র প্রসঙ্গে তিয়াশা ঠোঁটকাটা উত্তর দিয়েছেন এক সংবাদমাধ্যমে। তার কথায়, মদনদা’র পাশে নায়িকা মানেই খবর! এখন তো পুরুষদের সম্পর্ক, ঘনিষ্ঠতাও মান্যতা পাচ্ছে। তা হলে দুই পুরুষ রাজনীতিবিদ পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুললে বা পরস্পরের মধ্যে ঘনিষ্ঠতা থাকলে সেই নিয়ে কথা হবে না কেন? এছাড়াও অভিনেত্রী মদন মিত্রের প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলেন যে মদন দা তার অনেক উপকার করেছেন। তিনি আজীবন তার জন্য কৃতজ্ঞ থাকবেন।

আরও পড়ুন -  Dona Ganguly: ডোনা গাঙ্গুলী বহু অনুষ্ঠানে বাদ পড়েছিলেন, সৌরভ-এর স্ত্রী বলে!

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img