36 C
Kolkata
Wednesday, May 1, 2024

আর্থিক সাহায্য চেয়ে কটাক্ষের শিকার রিয়া চক্রবর্তী, অসুস্থ শিশুর জন্য

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) কে সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput) র মৃত্যুর পর থেকেই ‘ক্রিমিনাল’-এর তকমা দিয়ে দেওয়া হয়েছে।

30 শে জুন রিয়া সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওতে রিয়া একটি অসুস্থ শিশুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছিলেন। শিশুটি স্পাইনাল মাসকিউলার আট্রোফি নামক একটি বিরল রোগের শিকার। রিয়া জানিয়েছেন, তাকে সুস্থ করে তোলার জন্য ষোলো কোটি টাকা প্রয়োজন। রিয়া ভিডিওটি শেয়ার করার পরেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন, রিয়া নিজের ভাবমূর্তি ঠিক করার জন্য সমাজসেবা মূলক কাজের ভড়ং করছেন। অনেকে রিয়াকে ‘সিমপ‍্যাথি কুইন’ এর তকমা দিয়েছেন। রিয়া বরাবরের মতোই ট্রোলের কোনো জবাব না দিয়ে চুপ করে আছেন। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে চলেছেন রিয়া। কাস্টিং নিয়ে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা চলছে। এই মহাভারত হতে চলেছে সমসাময়িক ‘মহাভারত’। বর্তমান প্রেক্ষাপটের ভিত্তিতে তৈরী হবে মহাভারতের গল্প। রিয়া ‘দ্রৌপদী’ চরিত্র ফুটিয়ে তুলতে সমর্থ বলে অনেকে মনে করছেন। তবে নতুন ‘মহাভারত’র প্রযোজক ও পরিচালক কে তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন -  পরপুরুষের দিকে লোভ বিছানায় সুখ না পেয়ে, আগে ‘প্রাইভেসি’ খুঁজে, তারপর এই সিরিজ দেখুন

সুশান্ত মৃত্যু-মামলায় নাম জড়ানোর আগে রিয়ার শেষ কাজ ছিল ‘চেহরে’। এই ফিল্মটি ছিল অমিতাভ বচ্চন (Amitabh bachchan) ও ইমরান হাশমি (Emraan hashmi) অভিনীত ক্রাইম থ্রিলার। ফিল্মের শুটিং শেষ হওয়ার পরেই সুশান্তের মৃত্যুর ঘটনায় জড়িত হয়ে পড়েন রিয়া। বলিউডের চোরাগোপ্তা মাদকচক্রেও জড়িয়ে যায় রিয়ার নাম। রিয়াকে গ্রেফতার করা হয়। বেশ কিছুদিন হাজতবাস করার পর আপাতত জামিনে মুক্ত আছেন রিয়া। সুশান্তের মৃত্যুর পর ‘চেহরে’র ট্রেলার মুক্তি পেয়েছিল কিন্তু সেখানে খুব অল্প সময়ের জন্য রিয়াকে দেখা গিয়েছিল। কারণ নির্মাতাদের মনে হয়েছিল, রিয়াকে পর্দায় দেখালে দর্শকদের বিরাগভাজন হতে হবে। এমনকি ফিল্মের পোস্টারেও রিয়ার চেহারা ব্যবহার করা হয়নি। রিয়াকে একটি জাতীয় সংবাদমাধ্যম 2020 সালের সবচেয়ে আকর্ষণীয় নারী হিসাবে চিহ্নিত করেছিল। কিন্তু সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়ার নাম জড়িয়ে পড়ার ফলে রিয়াকে প্রায় ব্রাত্য করে দিয়েছিল বলিউড। সেই সময় রিয়ার পাশে দাঁড়িয়েছিলেন আলিয়া ভাট (Alia bhatt) এর মা ও মহেশ ভাট (mahesh bhatt)র স্ত্রী সোনি রাজদান (soni Razdan)।

এই ঘটনার শিকার হওয়ার ফলেই কি রিয়া ‘দ্রৌপদী’র চরিত্রে অভিনয় করার আগে নিজের ইমেজ ঠিক করতে চাইছেন?

আরও পড়ুন -  করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল চন্দননগরে ডেপুটি ম্যাজিস্ট্রেট দেবদত্তা রায় এর

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img