33 C
Kolkata
Thursday, May 2, 2024

VIDEO: প্রকৃতির সামনে দুর্দান্ত নেচে তাক লাগালেন সুন্দরী, ‘দেব তোকে দেব ষোলো আনা’ গানে, Viral Video

Must Read

সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে গেছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি মৌমিতা বিশ্বাস নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে।

আরও পড়ুন -  VIDEO: সাদা শাড়িতে নিখুঁত নাচ ‘টিপ টিপ বর্ষা পানি’ এই সুন্দরীর, রবীনা ট্যান্ডনকেও টেক্কা

তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি মৌমিতা নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে শেয়ার করে নিয়েছেন।

আরও পড়ুন -  Tree: সজীব থাকবে ঘরের ভেতরেই, শীতেও ঝরবে না গাছের পাতা

এই ভাইরাল হওয়া ভিডিওতে মৌমিতাকে প্রকৃতির মাঝে টলিউডের ‘নবাব’ ছবির জনপ্রিয় গান ‘দেবো তোকে দেবো ষোলআনা’র তালেই দুর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে।

মানানসই সাজে কালো রঙের হাকোবা ব্লাউজ এবং কালো ঘাঘড়াতেই সেজে উঠেছিলেন। উল্লেখ্য, ছবিতে মুখ্য ভূমিকায় টলিউডের শুভশ্রী গাঙ্গুলী এবং বাংলাদেশের প্রথম সারির নায়ক শাকিব খানের দেখা গিয়েছিল।

আরও পড়ুন -  VIRAL: বনি কাপুরের কন্যা নিজের অন্তর্বাস খুললেন, ইনস্টাগ্রামে লাইভ এসে, ঝড়ের গতিতে ভাইরাল

আপাতত, সেই ছবিরই ‘ষোলআনা’ গানের তালে তাল মিলিয়েই পুনরায় চর্চিত মৌমিতা বিশ্বাস। তিনি যে একজন দক্ষ নৃত্যশিল্পী, সন্দেহের অবকাশ নেই।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img