31 C
Kolkata
Saturday, May 11, 2024

VIDEO: সাদা শাড়িতে নিখুঁত নাচ ‘টিপ টিপ বর্ষা পানি’ এই সুন্দরীর, রবীনা ট্যান্ডনকেও টেক্কা

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম।

এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই তাঁর প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন। ফলও পেয়েছেন বহু জন। এই যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় নেয় না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান তিনি সফল হন।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি সেই রকম একজন ওমিক্ষা ভাট নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন অনেক মানুষের সামনে। পরিচিত পেয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া এখন উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, বলাই বাহুল্য। ইনস্টাগ্রাম অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম।

 

View this post on Instagram

 

A post shared by OMI (@omikka_bhatt)

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে ওমিক্ষা নামের এক সুন্দরী যুবতীকে ‘মহড়া’র হিট গানের তালে দুর্দান্ত ঠুমকা লাগাতে দেখা গিয়েছে। বেশ কিছুসময় আগেই নিজের ইনস্টা পেজ থেকে তিনি শেয়ার করে নিয়েছিলেন এই ঝলক। তিনি ‘টিপ টিপ বর্ষা পানি’র তালেই মানানসই সাজে এবং পোশাকে নজরকাড়া নৃত্য পরিবেশন করেছেন। সাদা শাড়িতে লাল স্লিভলেস ব্লাউজ পরেছিলেন ওমিক্ষা। খোলা চুলে নিজের স্টুডিওতেই বানিয়েছিলেন এই রিল ভিডিও। সেই ঝলক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটনাগরিকদের একাংশের কাছে। একাংশের মত, তিনি নিজের নাচের প্রতিভার সূত্র ধরে টেক্কা দিয়েছেন পর্দার রবীনা ট্যান্ডনকেও।

আরও পড়ুন -  আমেদাবাদ সিরিজ বোমা হামলাঃ ৩৮ জনের মৃত্যুদণ্ড

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img