36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Kajol-কে শর্ট স্কার্ট পরতে বাধ্য করেছিলেন পরিচালক Aditya Chopra, কেন জেনে নিন?

ব্যাপক হিট হয় এই গানটি

Must Read

কয়েক যুগ আগে বলিউডের ব্লকবাস্টার ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ এখনও দর্শকদের কাছে প্রিয় হয়ে আছে, অর্থাৎ মনে গেঁথে রয়েছে।

এখনো প্রায় সকলে মোবাইলে বা টিভির পর্দায় বারবার শাহরুখ এবং কাজলের এই কাল্ট ক্লাসিক সিনেমাটি দেখতে পছন্দ করে থাকেন। এই সিনেমার গল্পকে নিজের প্রেম কাহিনীর সঙ্গে মিলিয়ে দিতে চান অনেকে। এই সিনেমায় শাহরুখ খানের রাজ চরিত্রকে নকল করার স্বপ্ন দেখেন। তবে, এই সিনেমা যতটা মজার দেখতে লাগে, ঠিক ততটাই মজার এই সিনেমার বিহাইন্ড দ্যা সীন স্টোরি।

আরও পড়ুন -  বারাসাত জেলাশাসক দপ্তরে CITU, INTUC'র, আইন অমান্য কর্মসূচিতে ধুন্ধুমার

দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ ছবিটি বছরের পর বছর রাজত্ব করেছে। ছবির গল্প এবং চরিত্রগুলো আপনার মনে থাকার কথা। এই সিনেমার একটি গান ‘মেরে খোয়াবো মে জো আয়ে’ এই গানটি মনে পরছে। কাজলের উপরে চিত্রায়িত এই গানটি আপনার সকলের মনে থাকার কথা। গানে কাজলকে বেশ বোল্ড লুকে দেখা গেছে। একটি সাদা টপ সহ একটি ছোট স্কার্ট পরেছিলেন। প্রথম পর্দায় এতটা বোল্ড লুকে ধরা দিয়েছিলেন কাজল। কিন্তু, জেনে অবাক হবেন, কাজলকে এই স্কার্টটি নিজের ইচ্ছায় নয়, বরং বাধ্য হয়ে পরতে হয়েছিল।

আরও পড়ুন -  কৃষকদের জন্য ভালো খবর, এবার মোদী সরকার দিচ্ছে ১৫ লাখ টাকা, করুন আবেদন

জুমের সাথে কথা বলার সময় বিখ্যাত ডিজাইনার মনীশ মালহোত্রা, যিনি নিজেই কাজলের পোশাক ডিজাইন করেছিলেন এই রহস্যটি প্রকাশ করেছিলেন। তার কথায়, কাজলের সেই শর্ট স্কার্ট দেখে তিনি নিজেই খুব ঘাবড়ে গিয়েছিলেন। তিনি বলেছিলেন যে, আদিত্য চেয়েছিলেন কাজল যেনো একটি ছোট স্কার্ট পরে এই গানে। সেই কারণেই তিনি তার পোশাক ছোট করার সিদ্ধান্ত নেন। কিছুক্ষণের মধ্যেই সেই স্কার্টটি এত ছোট হয়ে যায় যে আদিত্যও তা দেখে ভয় পেয়ে গেছে।

আরও পড়ুন -  প্রথম দফায় অর্থাৎ ২৬ এপ্রিল ভোট হবে মালদা জেলার ছ'টি বিধানসভা আসনে, শেষ মুহূর্তের ভোট প্রস্তুতি

তখন আদিত্য বললেন, এখন আমাদের আর কোনো উপায় নেই। সমস্যা নেই, কাজল সামলে নেবে। এই কারণেই কাজলকেও বাধ্য হয়ে এত ছোট স্কার্ট পরতে হয়েছে। পরে যখন ছবিটি মুক্তি পায়, কাজলের এই লুকটি সব চেয়ে বেশি পছন্দ হয়েছিল দর্শকদের।

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img