28 C
Kolkata
Saturday, May 18, 2024

অভিনেত্রী Rajsi Verma, অতিরিক্ত সাহসী দৃশ্যে অভিনয় করেছেন, ভক্তদের ঘুম উড়েছে এই দেখে

Must Read

আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম। সুবিধামতো নিজেদের মনের মতন পছন্দমতো ওয়েব সিরিজ দেখছেন দর্শকরা।

বলাই বাহুল্য, একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছেন। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ প্রথম সারিতে রয়েছে।

উল্লেখ্য, এখনকার দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করছেন। সাথে রীতিমতো উপভোগ করছেন প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, যদি একা দেখেন আপনার লজ্জা লাগবে।

আরও পড়ুন -  নববর্ষের আগের দিন

সম্প্রতি উল্লুর তেমনই আবার একটি বোল্ড সিরিজের কথা উঠে এসেছে একাধিক বোল্ড ঝলকের সূত্র নিয়ে। ধরেই। সেই সিরিজের অফিসিয়াল ট্রেলার পুনরায় ভাইরাল মিডিয়ার পাতায়। এখন চর্চায় রয়েছে।

সাম্প্রতিক ‘পালাঙ্গ তোড় ডবল ধামাকা’ সিরিজের ট্রেলারটি ইউটিউবে ‘উল্লু ইংলিশ’ থেকে দু’বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। এখন ৫ লাখেরও কাছাকাছি মানুষের কাছে চলে গেছে। সিরিজের গল্প অনুযায়ী, এক মহিলা নিজের ভাগ্নের প্রতি শারীরিকভাবে আকৃষ্ট হয়ে পরেন, এবং তার সাথে ঘনিষ্ঠ হয়ে পড়েন শারীরিক সম্পর্কে। এই বিষয়টির উপর ভিত্তি করেই গোটা সিরিজের গল্প। শেষপর্যন্ত কি হলো? জানতে দেখতে হবে উল্লুর পাতায়।

আরও পড়ুন -  ভারতে দৈনিক আক্রান্তের ৬১ শতাংশই কেরল, মহারাষ্ট্র, দিল্লি, পশ্চিমবঙ্গ, রাজস্থান ও উত্তর প্রদেশ থেকে

উল্লেখ্য, সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল রাজসি বর্মাকে। তিনি এখনকার প্রজন্মের কাছে তাদের প্রিয় সরলা ভাবি। সিরিজে অভিনেত্রী প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন। সেকথা মানছেন দর্শকমহলও। অভিনেত্রীর বোল্ড অবতার রীতিমতো একাংশের রাতের ঘুম কেড়ে নিয়েছিল। উল্লেখ্য, সিরিজের ট্রেলার পুনরায় ভাইরাল হওয়ার পর থেকেই তারকারাও আবার চর্চায় রয়েছেন।

আরও পড়ুন -  শীতে অ্যালার্জি, মুক্তির ৫ উপায়

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img