30 C
Kolkata
Monday, May 6, 2024

বেডরুম রোম্যান্সের ভিডিও ভাইরাল, কাজল রাঘবানী এবং নিরহুয়ার, উত্তেজনার পারদ ঊর্ধ্বমুখী পুরুষ ভক্তদের

পুরনো হলেও মানুষের মনে এখনো জায়গা করে আছে এই ভিডিওটি

Must Read

সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে চলে যায় মুহূর্তে।

শুধুমাত্র নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় এখনও। তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট। তিনি ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় থাকে। ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ এবং ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি সুপারহিট।

আরও পড়ুন -  Dharmendra: শহর থেকে দূরে গ্রামের বাড়িতে শাকসবজির ফলন, গো পালন নিয়েই ব্যস্ত থাকেন ধর্মেন্দ্র

এখন ইউটিউবে দীনেশ লাল যাদব ও কাজল রাগবানির এই জুটিকে অনেকেই পছন্দ করেন। অনেকে ভোজপুরি সিনেমা দেখতে পছন্দ করেন। ভোজপুরি সিনেমার সঙ্গে যোগাযোগ রাখতে পছন্দ করেন তাদের জন্য এই সিনেমাটি ও এই সিনেমার একটি গান অত্যন্ত পছন্দের বিষয় হয়েছে। এই মুহূর্তে এই সিনেমার একটি গান ইউটিউবে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে, প্রায় ১৭ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখেছেন।

আরও পড়ুন -  ফতিমা সানা শেখ কাস্টিং কাউচের শিকার, এই কাজ করলেই মিলবে সিনেমায় রোল

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির পাওয়ার দম্পতি নিরহুয়া ও কাজল রাঘওয়ানি তাদের সর্বশেষ গান “মাই রে মাই রে বাথাতা কামারিয়া’-তে তাদের দুর্দান্ত রসায়ন, সাথে উদ্যমী নাচ দিয়ে আবারও ইন্টারনেটে আগুন লাগিয়েছে। গানটি ভোজপুরি মিউজিক লেবেল ওয়েভ মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

আরও পড়ুন -  Tara Sutaria: শারীরিক মিলন প্রিয়, খাবারের থেকেওঃ তারা সুতারিয়া

ভিডিওতে, কাজল রাঘওয়ানিকে সাহসী পোশাকে দুর্দান্ত দেখাচ্ছে, তার সিজলিং এক্সপ্রেশন নিরহুয়াকে উত্যক্ত করতে বাধ্য করেছে। নিরহুয়া কাজলের রোমান্সের সাথে তাদের সিগনেচার ডান্স মুভস সবকিছু মিলে অপূর্ব হয়েছে। ভিডিওটি আরো আকর্ষনীয় হয়েছে। এই ভিডিওটি দেখুন

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img