30 C
Kolkata
Saturday, April 27, 2024

CSK Vs GT: কার্যত অবসর ঘোষণা করলেন আম্বাতী রায়ডু, ‘এটাই আমার ক্যারিয়ারের শেষ ম্যাচ’!

বৃষ্টির কারণে ম্যাচ বাতিল ঘোষণা করেন আম্পায়াররা। গতকাল আইপিএলের ফাইনাল ম্যাচে

Must Read

টানা কয়েকটি ম্যাচে চেন্নাইয়ের জার্সিতে ব্যাটিং করতে নামলেও নিজেকে প্রমাণ করতে পারেননি আম্বাতী রাইডু। ব্যর্থতার কারণে বারবারই ক্রিকেট প্রেমীদের প্রশ্নবানে জর্জরিত হয়েছেন এই ব্যাটসম্যান। আগামী দিনে আইপিএলে কাম-ব্যাক করার মতো একটি ইনিংসও খেলতে পারেননি এই মরশুমে।

গতকাল আইপিএলের ফাইনাল ম্যাচে শক্তিশালী চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্স মুখোমুখি হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে সেই ম্যাচ বাতিল ঘোষণা করেন আম্পায়াররা। আইপিএলের ইতিহাসে এই প্রথমবার রিজার্ভ ডে তে অনুষ্ঠিত হবে মেগা ফাইনাল। গতকাল একটি উত্তেজনাপূর্ণ টুইট বার্তা শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেটার আম্বাতী রাইডু। কার্যত অবসর বার্তা বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা।

তার অফিসিয়াল টুইটার একাউন্টে লিখেছেন,”দু’টি বড় টিম এমআই ও সিএসকে, ২০৪টি ম্যাচ, ১৪ সিজন, ১১টি প্লে অফের ম্যাচ, ৮টি ফাইনাল, ৫টি ট্রফি। আশা করি আজ রাতেই হবে ষষ্ঠতম। এটা দারুণ এক যাত্রা। আমি সিদ্ধান্ত নিয়েছি যে, আজকের রাতের ফাইনাল ম্যাচই হবে আইপিএলে আমার শেষ খেলা। আমি সত্যিই এই অসাধারণ টুর্নামেন্টে খেলাটা উপভোগ করেছি। সবাইকে ধন্যবাদ। নো ইউ টার্ন।”

আরও পড়ুন -  Hamas-Israel War: নিহত সংখ্যা ২ হাজারের কাছাকাছি, হামাস-ইসরায়েল যুদ্ধ

এমন টুইট রীতিমতো অবাক করে দিয়েছে ক্রিকেটপ্রেমীদের। এই টুইটের মাধ্যমে তিনি ক্যারিয়ারের শেষ ম্যাচে মাঠে নামার পূর্বেই অবসর ঘোষণা করেছেন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। জানিয়ে রাখি, আইপিএলের ফাইনাল ম্যাচ শেষ হতে না হতেই ভারতের কিংবদন্তি অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সব প্রকার ক্রিকেট থেকে অবসর ঘোষণা করতে পারেন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। এক ম্যাচেই দুই প্রাক্তনী ক্রিকেটারের অবসর ঘোষণা শুধু সময়ের অপেক্ষা।

আরও পড়ুন -  ‘খাদি এসেনসিয়াল’ এবং ‘খাদি গ্লোবাল’কে খাদি ব্র্যান্ড ব্যবহার করার অভিযোগে কেভিআইসি জালিয়াতির আইনী নোটিশ পাঠিয়েছে

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img