30 C
Kolkata
Sunday, May 5, 2024

রেকর্ড করছে আবার ভাঙছে ‘জওয়ান’, শাহরুখ সহ বাকিদের পারিশ্রমিক জেনে নিন

Must Read

‘জওয়ান’ জ্বরে কাবু হয়ে পড়েছে গোটা দেশ। শাহরুখ খান এবং নয়নতারা অভিনীত বলিউডের কিং খানের সিনেমাকে ঘিরে প্রবল উন্মাদনা। যত দিন যাচ্ছে ততই একের পর এক রেকর্ড করেই চলেছে সিনেমাটি।

এই ছবির কলাকুশলীরা কত টাকা পারিশ্রমিক নিয়েছেন? বিশিষ্ট মহলের মতে, পারিশ্রমিকের অঙ্ক দেখলে মাথা ঘুরে যেতে পারে। শাহরুখ খানের প্রতীক্ষিত ছবি জওয়ান মুক্তির পর থেকেই বক্স অফিসে প্রচুর ঝড় তুলেছে। পাঠানের পর শাহরুখ খানের ছবি নিয়ে প্রচুর উন্মাদনা ছিল, শাহরুখ খানের ভক্তরাও দীর্ঘদিন ধরে এই ছবির জন্য অপেক্ষায় ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Jawan (@jawanmovie)

ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন নয়নতারা, বিজয় শেঠুপতি, সানিয়া মালহোত্রা এবং দীপিকা পাড়ুকোন। এবার জানুন জওয়ানের অভিনেতা ও অভিনেত্রীরা ছবির জন্য কত টাকা পেয়েছেন।

আরও পড়ুন -  Bollywood: নিষিদ্ধ হয়েছিল যে সিনেমাগুলি, ভারতে

শাহরুখ খানঃ

শোনা গেছে, অ্যাটলির এই ছবির জন্য প্রায় ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ খান। তাই নয়, ছবির আয়ের ৬০ শতাংশ শেয়ারও নিচ্ছেন শাহরুখ খান।

আরও পড়ুন -  Mithu Mukherjee: মিঠু মুখার্জ্জী বলিউডে জনপ্রিয়তা পাওয়ার লোভেই হারিয়ে গেলেন ইন্ডাস্ট্রি থেকে, মনে আছে আপনাদের?

বিজয় শেঠুপতিঃ

দক্ষিণ ভারতের সুপারস্টার বলা হয় বিজয় শেঠুপতিকে। জওয়ান ছবিতে তাঁর দুর্দান্ত চরিত্রে অভিনয় করেছেন। শোনা গেছে, এই ছবির জন্য বিজয় শেঠুপতিকে ২১ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছে।

নয়নতারাঃ

দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার বলিউড ডেবিউ ছবি। ছবিতে শাহরুখ খানের নায়িকা হয়েছেন নয়নতারা। জানা গেছে, জওয়ানের জন্য নয়নতারাকে প্রায় ১০ কোটি টাকা ফি দেওয়া হয়েছে।

দীপিকা পাড়ুকোনঃ

শাহরুখ খানের সঙ্গে পাঠানে দীপিকা পাড়ুকোনও ছিলেন। ছবিটি দুর্দান্ত হিট হয়েছিল। বলিউডে একটি ছবির জন্য দীপিকা ১৫ থেকে ৩০ কোটি টাকা পারিশ্রমিক নেন জানা যায়। যেহেতু দীপিকা এই সিনেমায় ক্যামিও করলেও জওয়ানের জন্য তিনি কত টাকা পেয়েছেন, তা জানা যায়নি।

আরও পড়ুন -  হট ফটোশুট করলেন Ameesha Patel, কালো বিকিনিতে, হুঁশ উড়ল ভক্তদের, অভিনেত্রীর কিলার স্টাইলে PHOTO

প্রিয়মণিঃ

‘চেন্নাই এক্সপ্রেস’-এ শাহরুখ খানের সাথে কাজ করা অভিনেত্রী প্রিয়মণিও এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। শোনা গেছে, এখানে অভিনয় করার জন্য প্রিয়মণিকে ২ কোটি টাকা দেওয়া হয়েছে।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img