34 C
Kolkata
Sunday, May 5, 2024

West Bengal Weather Report: বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টির সম্ভাবনা এই ৫ জেলায়

Must Read

West Bengal Weather Report: বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টির সম্ভাবনা এই ৫ জেলায়।

তেমন একটা পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই কলকাতার আবহাওয়া। আর্দ্রতা অস্বস্তি এখনো থাকবে বলেই জানাচ্ছে আলিপুর আবহাওয়া দপ্তর। কলকাতার আবহাওয়া নিয়ে রীতিমত চাপে সাধারণ মানুষ। অপরদিকে, উত্তরবঙ্গের জেলাগুলিতে বৃষ্টি চলবে। প্রবল বৃষ্টিপাত ও ঝড়ের সতর্কতা জারি করে দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি জেলায় বৃষ্টির সম্ভাবনা খুব।

আরও পড়ুন -  Bhai Phota 2021: নিয়ম মেনে যৌনপল্লির দিদি-বোনেদের কাজ থেকে ফোঁটা নিলেন, অভিনেতা ভাস্বর

মালদহ ও উত্তর এবং দক্ষিণ দিনাজপুরে মাঝারি থেকে ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে। দক্ষিণবঙ্গে এখনোও গরম চলবে। দক্ষিণবঙ্গের পশ্চিমের জেলাগুলো যেমন- পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, পশ্চিম বর্ধমান ও পশ্চিম মেদিনীপুরে ব্যাপক গরমের সম্ভাবনা রয়েছে। উপকূলের জেলাগুলি যেমন- পূর্ব মেদিনীপুর, উত্তর ২৪ পরগনা সাথে হাওড়া এবং হুগলিতে আর্দ্রতাজনিত অস্বস্তিকর পরিস্থিতি একই থাকবে।

আরও পড়ুন -  By-Election: আক্রমণ অভিষেকের, ED এবং CBI বিজেপির দুই ভাই

সেইসঙ্গে পশ্চিম মেদিনীপুর, উত্তর ২৪ পরগনা, হাওড়া এবং হুগলিতে বজ্রবিদ্যুত সহ ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। এখনই আর্দ্রতা জনিত অস্বস্তি কাটছে না। কলকাতার কপালেও তাই। বিকেলের দিকে বৃষ্টির সম্ভাবনা থাকলেও, সকালের দিকে সেই গরম থাকবে। ভালো খবর, ইতিমধ্যেই উত্তরবঙ্গে বর্ষা প্রবেশ করেছে। ফলে, দক্ষিণবঙ্গে খুব তাড়াতাড়ি বর্ষা প্রবেশ করবে।

আরও পড়ুন -  পারদ নেমে গেল দুই ডিগ্রি, কড়া নাড়ছে শীত, কলকাতার দুয়ারে

প্রতীকী ছবি

Latest News

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন।  ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img