38 C
Kolkata
Friday, May 3, 2024

রোমান্সের খেলায় মত্ত শালী রানী শালিনী জিজাজি পবন সিংয়ের সঙ্গে, ‘দশারি আমওয়া’ ভিডিও ভাইরাল

ভাইরাল ভিডিওটি দেখেছেন ৪.৫ লাখের বেশি মানুষ

Must Read

দেশে দর্শকদের মধ্যে ভোজপুরী গানের ক্রেজ রাতারাতি বৃদ্ধি পাচ্ছে। বলিউডের সাথে টক্কর নিয়ে এগিয়ে চলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ প্রায় সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়ার জগতে।

বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও রয়েছে। দেশের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব বজায় রাখছে। বেশ কিছু তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে নতুনভাবে উজ্জীবিত করছে।

আরও পড়ুন -  Jio: নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান ১১৯ টাকা, জিওর

ভোজপুরি ইন্ডাস্ট্রির উন্নতিতে অক্লান্ত পরিশ্রম করছেন সুপারস্টার ভোজপুরি অভিনেতা পবন সিং। তিনি একের পর এক হিট সিনেমা করে দর্শকদের সামনে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুনাম ছড়িয়ে দিচ্ছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং ঊর্ধ্বমুখী। পবন সিং এর মিউজিক ভিডিও হোক কি সিনেমা সবকিছুই চোখের পলকে ভাইরাল তালিকায় চলে আসে। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী রানী শালিনীর সাথে কাজ করলেন পবন সিং।

আরও পড়ুন -  মোনালিসার কামুক ভিডিও ভাইরাল চিন্টুর সাথে, ঘুম উড়বে রাতের, VIRAL

পবন সিং এবং রানী শালিনীর ‘দশারি আমওয়া’ ভক্তদের কাছ থেকে প্রচুর প্রশংসা পাচ্ছে। মিউজিক ভিডিওতে, ‘জিজাজি’ পবন সিংকে তার ‘সালি’ রানী শালিনীর সাথে ফ্লার্ট করতে দেখা গেছে। সুন্দর পরিবেশে ‘সালি’ তার ‘জিজাজি’কে ‘দশারি আমওয়া’ আনতে অনুরোধ করে। কিছুক্ষণ আগে মুক্তি পাওয়া গানটি ইউটিউবে তোলপাড় সৃষ্টি করলো। মিউজিক ভিডিওতে পবন সিং ও রানী শালিনীর চমকপ্রদ নাচ দর্শকদের মন জয় করেছে। এখনও পর্যন্ত এই ভিডিওটি ৪.৫ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন। এবার আপনি দেখুন।

আরও পড়ুন -  Dance Video: দুর্দান্ত বেলি নাচ এই যুবতীর, ‘বাটলা হাউজ’এর গানে, নোরা ফাতেহিকে টেক্কা

Latest News

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img