30 C
Kolkata
Friday, May 10, 2024

Dance Video: দুর্দান্ত বেলি নাচ এই যুবতীর, ‘বাটলা হাউজ’এর গানে, নোরা ফাতেহিকে টেক্কা

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় নেয় না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

আরও পড়ুন -  আসর মাতিয়ে দিলেন বলিউডের গানে এক পাক সুন্দরী নৃত্যশিল্পী, ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও, VIDEO

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা এবং আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি তেমনি এক সুন্দরী নৃত্যশিল্পী নিজের বেলি ডান্সের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। তার নৃত্য পরিবেশনায় মুগ্ধ অনেকেই। সেই ঝলক রয়েছে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  অরবিন্দ আকেলা কাল্লু ও তনুশ্রী চ্যাটার্জি’র রোম্যান্স দেখে লজ্জায় পড়তে হবে, প্রায় কোটি কোটি নেট ভক্তদের খুব পছন্দ হয়েছে

সাম্প্রতিক পুনরায় ভাইরাল হওয়া ভিডিওটি ‘দিল্লি ডান্স অ্যাকাডেমি’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৩ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। এখন যার ভিউস পৌঁছে গিয়েছে সাড়ে তিন কোটির মানুষের কাছে।  ভিডিওতে এক সুন্দরী যুবতীকে উপযুক্ত মানানসই পোশাকে বলিউডের ‘বটলা হাউস’এর গানের তালেই দুর্দান্ত দক্ষ বেলি ডান্স পরিবেশন করতে দেখা গেছে।

আরও পড়ুন -  ভোজ্য তেল, পেতলের টুকরো, পোস্ত, সোনা ও রূপার মাশুল নির্ধারণের প্রেক্ষিতে অভ্যন্তরীণ শুল্ক দপ্তরের মাশুল সংক্রান্ত বিজ্ঞপ্তি নম্বর ৭১/২০২০

 ‘সাকি সাকি’ গানের তাহলেই দেখা মিলেছে ঐ যুবতীর। উল্লেখ্য, পর্দায় এই গানের তালেই দেখা মিলেছিল নোরা ফাতেহির। বর্তমানে এই যুবতীর নাচ দেখে একাংশের মত, নিজের দক্ষ নৃত্য পরিবেশনায় তিনি টেক্কা দিয়েছেন অভিনেত্রীকেও।

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img