35 C
Kolkata
Friday, May 17, 2024

মোনালিসার কামুক ভিডিও ভাইরাল চিন্টুর সাথে, ঘুম উড়বে রাতের, VIRAL

প্রদীপ পান্ডে ওরফে চিন্টুর ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা

Must Read

ভোজপুরী গানের ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে।

আরও পড়ুন -  মোনালিসা কামুক চিন্টুর সঙ্গে, ভাইরাল ভিডিও, আপনার রাতের ঘুম উড়বে, VIDEO

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। টলিউডেও কাজ করেছেন তিনি।

দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়।

আরও পড়ুন -  খাট-বিছানা-ভেঙে যাবার রোম্যান্স, পবন সিং ও অক্ষরা সিংয়ের, আপনি পড়তে পারেন লজ্জায়

সম্প্রতি অভিনেত্রী মোনালিসার একটি ভোজপুরি মিউজিক ভিডিও ইউটিউব দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমা বা গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে এই মোনালিসাকে, ভোজপুরি সুপারস্টার প্রদীপ পান্ডে ওরফে চিন্টুর সাথে রোমান্স করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Bollywood Actress: কেউ ইঞ্জিনিয়ার, কেউ এমবিএ, অভিনেত্রীদের পড়াশোনা জেনে নিন

চিন্টু এবং মোনালিসার ওই ভাইরাল মিউজিক ভিডিওটির নাম, ‘সুসুক সুসুক কে রয়ে থি’। এই ভাইরাল ভিডিওতে তারকা জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে সকলের। সাহসী স্টাইলে ব্যাপক কায়দায় কামুক নাচ করেছে মোনালিসা।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img