27 C
Kolkata
Monday, May 27, 2024

Bollywood Actress: কেউ ইঞ্জিনিয়ার, কেউ এমবিএ, অভিনেত্রীদের পড়াশোনা জেনে নিন

Must Read

বর্তমান প্রজন্মের কাছে বেশ কয়েকজন অভিনেত্রীদের জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

 এই অভিনেত্রীদের শিক্ষাগত যোগ্যতা শুনলে চোখ কপালে উঠবে অধিকাংশের।

উরফি জাভেদ-

১৯৯৭ সালে লক্ষ্ণৌতে জন্ম। সেখানে থেকেই নিজের পড়াশোনা শেষ করেছেন। তিনি গণজ্ঞাপন নিয়েই নিজের স্নাতক স্তরের পড়াশোনা করেছেন। পড়াশোনা শেষে মুম্বাইতে চলে এসেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

২০১৬ থেকেই হিন্দি ধারাবাহিকে অভিনয় শুরু করেছিলেন অভিনেত্রী। অভিনয় দুনিয়ায় আসার পর থেকেই অভিনেত্রী নিজের অদ্ভুত সাজপোশাক নিয়ে চর্চায় এসেছিলেন। এখন অভ্যস্ত হয়ে গিয়েছেন নেটনাগরিকরাও। বর্তমানে ইনস্টাগ্রামে মোট ফলোয়ার্স সংখ্যা ৪.১ মিলিয়ন।

আভা পল- ১৯৮৭ সালে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে জন্ম হয়েছিল আভা পলের। ‘ট্রিপল এক্স’ থেকে শুরু করে একতা কাপুরের ‘গান্দি বাত’ ওয়েব সিরিজেও দেখা মিলেছিল।

আরও পড়ুন -  Rishabh Pant: উর্বশী রাউতেলা মহাবিপদে, ঋষভ পন্থ জবাব দিলেন

উত্তরপ্রদেশ থেকেই নিজের স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন। ২০০৫ সালে মডেলিং দুনিয়ায় পা রাখেন অভিনেত্রী। তার ৫ বছর পর সালমান খান অভিনীত ‘বীর’ ছবিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয়ের সুযোগও পেয়েছিলেন।

২০১৭’তে একটি তামিল ছবিতে অভিনয় করেন। বর্তমানে তিনি নিজের অ্যাপও বানিয়ে ফেলেছেন। তথ্য অনুযায়ী, যার সাবস্ক্রাইবারের সংখ্যা লক্ষ্যের গণ্ডি ছাড়িয়েছে। ইনস্টাগ্রামের পাতায় এই মুহূর্তে ফলোয়ার্স সংখ্যা ১.৫ মিলিয়ন।

আশু রেড্ডি- তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ। ২৮ বছর বয়সী অভিনেত্রী। তিনি ‘বিগ বস তেলেগু’তে অংশগ্রহণ করেছিলেন। তার সাথে নাম জড়িয়েছিল পরিচালক রামগোপালের। সেইসময় সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Ashu Reddy (@ashu_uuu)

উল্লেখ্য, ১৯৯৫ সালে হায়দ্রাবাদে জন্ম হয় আশু রেড্ডির। সেখান থেকেই নিজের স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেন। ২০১৬’তে আমেরিকায় ডালাস ব্যাপটিস্ট ইউনিভার্সিটি পিলগ্রিম চ্যাপেল থেকে নিজের এমবিএ সম্পূর্ণ করে দেশে ফিরে আসেন আশু। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ১.৯ মিলিয়ন।

আরও পড়ুন -  Misty Singh: অন্তঃসত্ত্বা বিয়ের মাত্র চার মাসেই! বেবি বাম্পে প্রকাশ্যে এলেন মিষ্টি

ফ্লোরা সাইনি- ‘ট্রিপল এক্স’ এবং ‘গান্দি বাত’ খ্যাত অভিনেত্রী। একাধিক দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। তামিল, তেলেগু এবং কন্নড় ভাষাতে অভিনয় করেছেন ফ্লোরা। বাংলার ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজেও দেখা মিলেছে। ৫০টি ছবিতে অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Flora Saini (@florasaini)

অভিনেত্রীর জন্ম চন্ডীগড়ে হলেও তিনি স্কুলের পড়াশোনা শেষ করেছেন জম্মু ও কাশ্মীরের উধমপুর থেকে। স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন দিল্লি থেকে। স্ব-পরিবারে সেখান থেকে কলকাতায় চলে এসেছিলেন।

আরও পড়ুন -  India Weather Updates: আবহাওয়ায় বড়ো পরিবর্তন, ঝোড়ো হাওয়া ও বৃষ্টির সম্ভাবনা, বৃষ্টি কোথায় হবে?

পা রেখেছিলেন মডেলিং দুনিয়াতে। ধীরে ধীরে অভিনয় দুনিয়ায় প্রবেশ করে নিজের আধিপত্য বিস্তার করতে থাকেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতাতেও এই অভিনেত্রীর জনপ্রিয়তা নেহাত কম নয়। ইনস্টাগ্রামে তার মোট ফলোয়ার্স সংখ্যা ১.৪ মিলিয়ন।

অন্বেশী জৈন- ‘গান্দি বাত’ খ্যাত অভিনেত্রী। ১৯৯১ সালে অভিনেত্রীর জন্ম হয় মধ্যপ্রদেশে। স্কুলের গণ্ডি পেরিয়ে ভোপালে চলে যান অভিনেত্রী। সেখানকার একটি ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেই নিজের স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

সোশ্যাল মিডিয়ার পাতায় তার জনপ্রিয়তা উরফির পাশাপাশি টেক্কা দিতে পারে বহু অভিনেত্রীকেই।  ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৬.১ মিলিয়নের গন্ডি পার।

Latest News

Bhojpuri: ঠোঁটে ঠোঁট রাখলেন আম্রপালি দুবে ও নিরহুয়া রাস্তার মধ্যে, এই রোম্যান্স দেখে ভক্তরা দারুন আনন্দ পেলেন

Bhojpuri: ঠোঁটে ঠোঁট রাখলেন আম্রপালি দুবে ও নিরহুয়া রাস্তার মধ্যে, এই রোম্যান্স দেখে ভক্তরা দারুন আনন্দ পেলেন।  ভোজপুরী ভিডিও গানের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img