30 C
Kolkata
Thursday, May 2, 2024

উপস মুহূর্তের শিকার অনুষ্কা শর্মা, অফশোল্ডার টপ পরে, সামনে এসেছে VIDEO, তোলপাড় ইন্টারনেট

Must Read

বিরাট কোহলির ফ্যান লাখ লাখ ভারতীয়। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে বিরাট কোহলির কভার ড্রাইভের ফ্যান। তাঁর খেলার ধরণ ও শক্তিশালী লড়াইয়ের জন্য সর্বদা খবরের শিরোনামে আসে।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ক্যারিয়ারের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও মাঝে মাঝে লাইমলাইটে আসেন। স্ত্রী অনুষ্কার সাথে তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়।

আরও পড়ুন -  first Lakshmi Pujo: মা ও মেয়ের একসাথে প্রথম লক্ষ্মী পুজো

জনপ্রিয় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি কিছু বছর আগেই বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে বিয়ে করেন। তাদের এক মিষ্টি কন্যাসন্তান রয়েছে। নাম ভামিকা। তারকাজুটি প্রায় সব সময় সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন।

আরও পড়ুন -  Urfi: ঠোঁট সার্জারির কথা ভক্তদের জানিয়ে চর্চিত উরফি, রইল দেখুন

আবার ব্যাপক অভিনয়ের জন্য অনুষ্কা শর্মার ফ্যান ফলোয়ার কিছু কম নয়। সম্প্রতি অনুষ্কা শর্মার একটি উপস মুহূর্তের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছেন বিরাটপত্নী। পরনে রয়েছে একটি অফশোল্ডার হলুদ রঙের টপ। তাঁর পোশাকটি বারবার নেমে যাওয়া ক্যামেরায় ধরা পড়েছে সুস্পষ্ট ক্লিভেজ।  হাওয়ায় বারবার তার পোশাকের নিচের অংশ উঠে যাচ্ছিল। অনুষ্ঠানের মাঝেই বারবার অভিনেত্রীকে পোশাক ঠিক করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  ‘পঞ্চমী’-তে আসছেন এই সুপুরুষ, মেয়েদের ঘুম কেড়ে নেবে এই নায়ক

ডিজাইনার পোশাক পরে উপস মুহূর্তের শিকার হয়েছেন অনুষ্কা শর্মা। এই ভিডিও বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img