38 C
Kolkata
Friday, April 26, 2024

first Lakshmi Pujo: মা ও মেয়ের একসাথে প্রথম লক্ষ্মী পুজো

Must Read

 কোজাগরী লক্ষ্মী দেবীর আরাধনায় মাতলেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পাল। আজকের বিশেষ দিনে কিছু ক্যামেরাবন্দি মুহুর্ত তাঁর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এই ছবিগুলি ভাইরাল হওয়ার সাথে সাথে তাঁর অনুরাগীরা লাভ রিয়েক্ট সহ কমেন্ট বক্সে ভালোবাসার বন্যা বইয়ে দিয়েছেন।

মা ও মেয়ের অপূর্ব জুটি সকলকে মুগ্ধ করেছে। অনুরাগীরা কমেন্ট বক্সে কেউ কেউ লিখেছেন,”মিষ্টি মায়ের মিষ্টি মেয়ে”। কেউ কেউ আবার মা এবং মেয়ে দুজনকেই ‘দুই-লক্ষ্মী’ বলে সম্বোধন করেছেন। পাশাপাশি সকলেই লক্ষ্মী পূজার অনেক শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী সহ তাঁর ছোট্ট শিশুকেও। এবার মা ও মেয়ের একসাথে প্রথম লক্ষ্মী পুজো বলে কথা। তাই প্রতিবারের থেকে এই বছরের কোজাগরী লক্ষ্মী পুজোর দিনটি অভিনেত্রী কাছে খুব স্পেশাল। ছোট লক্ষ্মীকে কোলে নিয়েই মা বাড়িতে আরাধনা করলেন কোজাগরী লক্ষ্মী দেবীর। একাধারে এক বছরের ছোট্ট আরুণ্যকে সামলানো অপরদিকে বাড়িতে পূজার আয়োজন উভয় এবছর সমানতালে সামলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Carlos Tevez: ইতি টানলেন কার্লোস তেভেজ, ফুটবলে

ছোট্ট শিশুকে কোলে নিয়েই গাঁদা ফুলের মালা গেঁথেছেন।রীতি অনুযায়ী অভিনেত্রী স্বয়ং বধূ রূপে হাতে দূর্বা নিয়ে দেবী লক্ষ্মীর পাঁচালী পড়েছেন,সেই মুহূর্তও ক্যামেরাবন্দী করে সকল অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। লক্ষ্মী পূজার দিনে পরনে লাল পেড়ে হালকা সবুজ শাড়ি, সিঁথিতে সিঁদুর এবং কপালে লাল টিপে অভিনেত্রী একেবারে বধূ রূপে সকলের নজর কেড়েছেন এবং মায়ের সাথে ম্যাচিং করে ছোট্ট মেয়ে লাল রঙের ফ্রকে খুব সুন্দর করে সেজে উঠেছে। গত বছর ৭ই সেপ্টেম্বর অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পালের কোল আলো করে এসেছে তাঁর এই ছোট্ট লক্ষ্মী আরুণ্য। সেই সময় অভিনেত্রী ছিলেন শ্বশুরবাড়ি অর্থাৎ গুয়াহাটিতে। আচমকা লকডাউন শুরু হয়ে যাওয়ায় ফিরতে পারেননি কলকাতায়। কিন্তু এই বছর পুজো কাটাচ্ছেন কলকাতাতেই।দেখতে দেখতে একটা বছর পেরিয়ে গেছে।এই বছর তাঁর মেয়ের সাথে প্রথম লক্ষ্মী পুজো, তাই তিনি খুব খুশি এবং সেই আনন্দকে সমস্ত অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টের মাধ্যমে।

আরও পড়ুন -  শরৎ এর আকাশ মন ভালো করা...

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img