30 C
Kolkata
Thursday, May 2, 2024

‘পঞ্চমী’-তে আসছেন এই সুপুরুষ, মেয়েদের ঘুম কেড়ে নেবে এই নায়ক

Must Read

ধারাবাহিক ‘পঞ্চমী’ তে রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta), শেষ হয়ে গিয়েছে তাঁর চরিত্রের সময়। রাজদীপ জানিয়েছেন, ‘পঞ্চমী’ শুরু হওয়ার আগেই জানানো হয়েছিল, নির্দিষ্ট সময়ে চরিত্রটি শেষ হবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

দেড় মাস নায়ক ছাড়াই দেখা যাচ্ছে পঞ্চমীর জীবন কাহিনী।এবার কাহিনীতে আসতে চলেছে নতুন দিক। এবার নতুন চরিত্র আসছেন ‘পঞ্চমী’-তে। আসতে আসতে এই চরিত্র হয়ে উঠবে মুখ্য পুরুষ চরিত্র বলেও শোনা গেছে।

আরও পড়ুন -  বন্ধ হচ্ছে ধারাবাহিক, সুস্মিতার ( Susmita Dey ) মন খারাপ

‘পঞ্চমী’ ধারাবাহিকটি সাধারণতঃ নারীকেন্দ্রিক। নায়িকার বিপরীতে পুরুষ চরিত্র থাকলেও তাঁকে যথাযথ নায়ক বলা যায় না। পঞ্চমীর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে (Susmita Dey)। শোনা যাচ্ছে, এবার তাঁর বিপরীতে আসতে চলেছেন যুবরাজ চৌধুরী (Yuvaraj Chowdhury)। যুবরাজ জনপ্রিয় না হলেও টেলিভিশনের জগতে পরিচিত মুখ।

আগে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। ‘সুন্দরী’ ধারাবাহিকে শৌর্যের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন এই যুবরাজ। কিন্তু ‘পঞ্চমী’-তে তাঁকে দেখা যাবে নাগদেবতার কাহিনীর গুরুত্বপূর্ণ দৃশ্য তে। অনেকে মনে করছিলেন রাজদীপকে রিপ্লেস করে কিঞ্জলের চরিত্রে আনা হচ্ছে যুবরাজকে।

আরও পড়ুন -  কিংবদন্তি ববি চার্লটন প্রয়াত, ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী

আদতে তা নয়। কিঞ্জল চরিত্রটির মেয়াদ শেষ হয়ে গিয়েছে। যুবরাজ অভিনীত চরিত্রটির নাম ভিন্ন হবে। শোনা যাচ্ছে, শুরু হয়ে গিয়েছে এর শুটিং। অন্যদিকে রাজদীপ ‘পঞ্চমী’-র শুটিং শেষ করার পর কিছুদিন বিরতি নিয়েছিলেন। আবারও তিনি ফিরতে চলেছেন ওয়েব সিরিজের মাধ্যমে। এখনও এই প্রসঙ্গে কিছু খোলসা করেননি। কিঞ্জল এবং পঞ্চমীর অনস্ক্রিন রসায়ন দর্শকদের খুব পছন্দ হয়েছিলো। এবার যুবরাজের সাথে সুস্মিতার অনস্ক্রিন রসায়ন কেমন হবে? এখন অপেক্ষা করতে হবে।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img