29 C
Kolkata
Friday, May 3, 2024

বন্ধ হচ্ছে ধারাবাহিক, সুস্মিতার ( Susmita Dey ) মন খারাপ

Must Read

 বাংলা ধারাবাহিক জগতে এখনও পর্যন্ত বেশ কিছু সুপার হিট ধারাবাহিক আছে, যার দৌলতে ছোট পর্দার অভিনেতারা বড় পর্দায় যেতে পেরেছে বা ওয়েব দুনিয়ায় পা রেখেছে। কেউ হারিয়ে গিয়েছে তো কারোর ধারাবাহিক এতটাই ফ্লপ প্রযোজক বাধ্য হয়ে বন্ধ করেছে।

আরও পড়ুন -  Police Public Friendship Cup: ময়নাগুড়িতে অনুষ্ঠিত হবে পুলিশ পাবলিক ফ্রেন্ডশিপ কাপ, বৈঠক

 একই অবস্থা ছোট পর্দার মিষ্টি অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) এবং অভিনেতা দেবজ্যোতি রায় চৌধুরী ( Debojyoti Roy Chowdhury)।

এই জুটির ধারাবাহিকের নাম বৌমা একঘর (Bouma Ekghor)। স্টার জলসার পর্দায় রাত ১০:৩০ টায় সম্প্রচারিত হয়। অপরাজিতা অপু করার পরেই বৌমা একঘর ধারাবাহিকে পা রাখেন সুস্মিতা। অন্যদিকে, অপরাজিতা অপু ধারাবাহিকের হিরো অর্থাৎ যিনি সুস্মিতার বিপরীতে ছিলেন তথা রোহন ভট্টাচার্য ধারাবাহিক শেষে কিছুদিনের বিরতি নেন। যোগাসন, এক্সারসাইজ করে শারীরিক পরিবর্তন আনেন। তাকে আসন্ন একটি নাচের রিয়্যালিটি শোতে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে।

আরও পড়ুন -  Adrija Roy: দ্বিতীয় সন্তানের মা হলেন অদ্রিজা, টলিপাড়ার মিষ্টি মেয়ে

এদিকে বন্ধ হতে চলেছে সুস্মিতা দে অভিনীত বৌমা একঘর। মূলত এটি তার করে দ্বিতীয় ধারাবাহিক। শুরু হওয়ার নব্বই দিনের মধ্যে শেষের পথে ধারাবাহিক। বাস্তবিক ভাবে মন খারাপ সুস্মিতার। আচমকা ধারাবাহিক বন্ধ হওয়ার জন্য চাপা দুঃখ থাকলেও মেনে নিয়েছেন।

আরও পড়ুন -  Hilsa Fish Eggs: যেভাবে ডিমওয়ালা ইলিশ মাছ চিনবেন

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img