33 C
Kolkata
Thursday, May 2, 2024

Police Public Friendship Cup: ময়নাগুড়িতে অনুষ্ঠিত হবে পুলিশ পাবলিক ফ্রেন্ডশিপ কাপ, বৈঠক

Must Read

নিজস্ব সংবাদদাতা, ময়নাগুড়িঃ   ময়নাগুড়িতে অনুষ্ঠিত হবে পুলিশ পাবলিক ফ্রেন্ডশিপ কাপ, বৈঠক।

গোটা রাজ্য ব্যাপী রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে পুলিশ পাবলিক ফ্রেন্ডশিপ কাপ। সেই মতো ময়নাগুড়ি ব্লকেও অনুষ্ঠিত হবে এই খেলা। তা নিয়েই বৃহস্পতিবার ময়নাগুড়ি মারওয়ারী জনকল্যাণ সমিতির ভবনে এক বৈঠক অনুষ্ঠিত হলো। এদিনের বৈঠকে হাজির ছিলেন ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস, ময়নাগুড়ি পঞ্চায়েত সমিতির সভাপতি শিবম রায় বসুনিয়া, ময়নাগুড়ি পৌরসভার চেয়ারম্যান অনন্ত দেব অধিকারী, ভাইস চেয়ারম্যান মনোজ রায় সহ প্রমুখরা। জানা গেছে, আগামী ২২ মে থেকে ময়নাগুড়ি ফুটবল মাঠে মোট ২০ দলীয় ফুটবল খেলা হবে।

আরও পড়ুন -  United States: রাসায়নিক বা জৈব অস্ত্রের হামলা হলে, যুক্তরাষ্ট্র এর জবাব দেবে, ইউক্রেন

খেলার নাম থাকছে পুলিশ এন্ড পাবলিক ফ্রেডশিপ কাপ ফুটবল টুর্নামেন্ট।যার চূড়ান্ত খেলা হবে আগামী ২৬ মে। জানা গেছে, ময়নাগুড়ির ১৬ টি গ্রাম পঞ্চায়েত, ময়নাগুড়ি থানা, পঞ্চায়েত সমিতি, পৌরসভা ও প্রেস ক্লাব সব মিলিয়ে এই ২০ দলীয় খেলা অনুষ্ঠিত হবে। তা নিয়েই বৃহস্পতিবার এই বৈঠক অনুষ্ঠিত হয়। এদিনের এই বৈঠক প্রসঙ্গে ময়নাগুড়ি পঞ্চায়েত সমিতির সভাপতি শিবম রায় বসুনিয়া বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উদ্যোগে প্রত্যেকটি ব্লকে চলছে পুলিশ এন্ড পাবলিক ফ্রেন্ডশিপ কাপ। আমাদের ময়নাগুড়িতেও আগামী ২২ তারিখ থেকে মোট ২০ টি দল নিয়ে এই খেলা অনুষ্ঠিত হবে। তা নিয়েই এই বৈঠক।”

আরও পড়ুন -  Home Office Law: হোম অফিস আইন চালু হচ্ছে, নেদারল্যান্ডসে

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img