42 C
Kolkata
Monday, April 29, 2024

VIRAL: অভিনেত্রী পার্টিতে মাতাল হয়ে প্রেমিকের সঙ্গে এমন কাজ করছিলেন, লোকে বলল ‘বেডরুমে যাও’

Must Read

 চর্চায় তেজস্বী প্রকাশ ও কারাণ কুন্দ্রা। বিগ বসের উইনার হয়েছিলেন তেজস্বী, আর তারপর থেকে আরও বেশি করে চর্চায় থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

প্রায়ই একসাথে দেখা মেলে তাদের। সম্প্রতি নিজেদের কোন এক ঘনিষ্ঠ বন্ধুর জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন এই চর্চিত জুটি। মধ্যরাত পর্যন্ত চলেছিল এই পার্টি। আর সেখানেই নেশাগ্রস্থ অবস্থায় নিজের প্রেমিক কারাণকে চুম্বন করতে দেখা গিয়েছে তেজস্বীকে। তাদেরই কোন এক ঘনিষ্ঠ বন্ধুর সূত্র ধরে তাদের সেই চুম্বনের দৃশ্য এই মুহূর্তে ভাইরাল নেটদুনিয়ায়। এই মুহূর্তে সেই ভিডিওর সূত্র ধরেই চর্চায় এই তারকা জুটি।

আরও পড়ুন -  Pallavi Dey: পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ আদালতের, পল্লবীর প্রেমিককে

 ইনস্টাগ্রামে ‘পিঙ্ক ভিলা’র অফিসিয়াল পেজ থেকে এই তারকা জুটির চুম্বনের দৃশ্য শেয়ার করে নেওয়া হয়েছে। যা শেয়ার হওয়ার কিছুক্ষনের মধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে। ভিডিও ভাইরাল হতেই একাধিক নেটজনতার কাছে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী।

নিজেদের ঘনিষ্ঠ বন্ধুর জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়ে নিজের প্রেমিক কারাণ কুন্দ্রার সাথে রোমান্টিক হতে দেখা গিয়েছিল তাকে। তারা যে সেইসময় নেশাগ্রস্থ অবস্থায় ছিলেন, তা ভিডিও দেখেই স্পষ্ট। তাদের একান্তে সময় কাটাতে দেখে মজার ছলেই তাদেরই কোন এক বন্ধু তাদের এই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও বানিয়ে তা শেয়ার করে দিয়েছিলেন, যা এই মুহূর্তে ভাইরাল।

আরও পড়ুন -  Karan Kundra: সততা ও পরিশ্রম স্বপ্নকে সফল করেই, করণ কুন্দ্রা'র স্বপ্নপূরণ হলো !

 অভিনেত্রীকে সাদা জিন্স ও ব্যাকলেস হালকা গোলাপি রঙের টপে দেখা গিয়েছে। অন্যদিকে কালো শার্টে ছিলেন অভিনেতা। দুজনকে যে একসাথে বেশ ভালোই মানায়, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। এই পার্টিতে উপস্থিত ছিলেন তারকা জগতের আরো অনেকেই। উপস্থিত ছিলেন মৌনি রায়ও। এই ভাইরাল হওয়া ভিডিওতেও দেখা মিলেছে তার।

আরও পড়ুন -  কালী মন্দিরে পুজো দিলেন বিজেপির যুব মোর্চা

 এখনো কারণে-অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাদের। নিজেদের রসায়নের জন্য বর্তমানে মিডিয়াতে প্রায়ই চর্চায় থাকেন কারাণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ। তাদের একাধিক রোমান্টিক ছবি ও ভিডিও থেকে থেকেই ভাইরাল হয় নেটদুনিয়ায়।

 কালার্সে ‘নাগিন ৬’তে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আগে এই চরিত্রে দেখা যেত মৌনি রায়কে। বিগ বস শেষ হওয়ার পর থেকেই নাগিন হিসেবে পর্দায় দেখা মিলছে তার।

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img