33 C
Kolkata
Thursday, May 2, 2024

অভিনেত্রীকে বারবার ঠিক করতে দেখা গেছে, পোশাক পরে বিরক্ত Priyanka Chopra, ভাইরাল হয়েছে Video

Must Read

জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের। হলিউডেও তার জনপ্রিয়তা কিছু কম নয়। আমেরিকান গায়ক নিক জোনাসের সাথে বিয়ের পর পরিচিতি বেড়েছে আরও।

সোশ্যাল মিডিয়ার পাতায় কিংবা ভক্তদের মাঝে তারকা জগতের অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপেল হিসেবেই পরিচিত তারা। নেটমাধ্যমে চর্চায় থাকেন অভিনেত্রী। সারোগেসির মাধ্যমে অভিভাবক হয়েছেন এই তারকা জুটি।

সেই নিয়েও চর্চায় ছিলেন প্রিয়াঙ্কা-নিক। নিজের সাম্প্রতিক লুকের জন্যই সকলের মাঝে চর্চায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

আরও পড়ুন -  বেসরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল চার বছরের এক শিশুর

উল্লেখ্য, কদিন আগেই নিতা আম্বানি এবং মুকেশ আম্বানি আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছোট থেকে বড় সমস্ত তারকারাই। বলিউডের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তারকারাও। ক’দিন ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় তারই একাধিক ঝলক ঘুরে বেড়াচ্ছে। সেই ঝলকের সূত্র ধরেই তুমুল চর্চায় প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি ভাইরাল হওয়ার ঝলকে নিক জোনাসের সাথে ‘নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’এর ইভেন্টে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।  দেখা দিয়েছিলেন ক্যামেরার সামনেও। অফশোল্ডার, হাই থাই স্লিটেড জমকালো সিল্কের পোশাকে দেখা দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন -  বিউটিফুলকে ঘরে আনলেন অঙ্কুশ, নিজের সতীনকে মনের আনন্দে দু’হাত খুলে স্বাগত জানালেন ঐন্দ্রিলা !

এই পোশাকের জন্যই একাধিকবার ক্যামেরার সামনে অস্বস্তিতে পড়তে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ক্যামেরার সামনে একাধিকবার নিজের পোশাকও ঠিক করেছেন তিনি। খুব স্বাভাবিকভাবেই সেই ঝলক নজর এড়ায়নি পাপারাজিৎদের।

আপাতত, সেই ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চিত অভিনেত্রী। এই পোশাকে খোলা চুলে পরেছিলেন মূল্যবান নেকলেসও। নুড মেকাপে ঠোঁটে বজায় রেখেছিলেন চওড়া হাসি। উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ভিডিওটি ৩ দিন আগে শেয়ার করে নেওয়া হয়েছিল ‘পিআর বলিউড’ নামের একটি ইউটিউবের অফিসিয়াল চ্যানেল থেকে।

আরও পড়ুন -  Neha Bhasin: অভিনেত্রী নেহা পোশাক নিয়ে অস্বস্তি, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে

মুম্বাইতে নিক এবং মেয়ে মালতিকে নিয়েই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। উল্লেখ্য, চলতি মাসেই বাগদান হতে পারে পরিণীতি চোপড়ার। সম্ভবত সেই অনুষ্ঠান কাটিয়েই বিদেশে ফিরবেন। এই মুহূর্তে নেটমাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি চর্চায় পরিণীতি চোপড়াও।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img