41 C
Kolkata
Thursday, April 25, 2024

Neha Bhasin: অভিনেত্রী নেহা পোশাক নিয়ে অস্বস্তি, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে

Must Read

 নেহা বাসিন। সূক্ষ্ম কণ্ঠ ও সাহসী হাবভাবের জন্য তিনি জনপ্রিয়। সম্প্রতি তিনি একটি সঙ্গীতের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেই নিজের পোশাক নিয়ে রীতিমতো অস্বস্তিতে পড়ে যান পাপারাজিৎদের ক্যামেরার সামনে, আর সেই ভিডিওই বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 ভিডিওতে দেখা যাচ্ছে নেহা বাসিন মির্চি মিউজিক অ্যাওয়ার্ডে উপস্থিত। সেখানেই তিনি অফ শোল্ডার চকচকে পোশাক পরেছিলেন। এই পোশাক পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রেড কার্পেটে ক্যামেরার সামনে রীতিমতো অপ্রস্তুত হতে দেখা গিয়েছে তাকে। তার চোখে-মুখে অপ্রস্তুতির ছাপ ছিল স্পষ্ট। সম্প্রতি সেই দৃশ্যই ধরা পড়েছে পাপারাজিৎদের ক্যামেরায়। পরে অবশ্য তার নিজস্ব টিম এসে তার পোশাক ঠিক করে দিয়ে যায়। সম্প্রতি ইনস্টাগ্রামের ‘ভুম্পলা’ নামক পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন -  Bodyguard Angry: সলমন খানের সাথে শাহনাজ গিলের অশ্লীলতা দেখে রেগে আগুন বডিগার্ড

সেই অপ্রস্তুতি খুব শীঘ্রই কাটিয়ে উঠে পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে তাকে। সম্প্রতি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পোশাক নিয়ে তার অপ্রস্তুত হওয়ার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন। কেউ বলেছেন, তিনি ঠিকভাবে পোশাক সামলাতেই পারছেন না। আবার কেউ লিখেছেন, তিনি এই পোশাক পরে রীতিমতো অস্বস্তিতে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

তার ভক্তরা সবসময়ের মতোই তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন -  দুর্দান্ত স্কিম মোদী সরকারের, প্রতিমাসে অ্যাকাউন্টে আসবে ৬০০০ টাকা

Latest News

Heat Wave: তাপপ্রবাহের খেল শুরু, সতর্কতা জারি এইসব জেলায়!

Heat Wave: তাপপ্রবাহের খেল শুরু, সতর্কতা জারি এইসব জেলায়! গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img