31 C
Kolkata
Friday, May 17, 2024

Lebanon: দক্ষিণ লেবানন থেকে ৩০টি রকেট নিক্ষেপ, ইসরাইলি হামলার জবাবে

Must Read

ইহুদিবাদী সেনাদের বর্বরোচিত হামলার জবাবে দক্ষিণ লেবানন থেকে ইসরাইল অভিমুখে অন্তত ৩০টি রকেট নিক্ষেপ করা হয়েছে। ইসরাইলি সরকারি টিভি চ্যানেল কেএএন জানিয়েছে, ইসরাইলের উত্তরাঞ্চলীয় গালিলে এলাকার বিভিন্ন স্থাপনার ওপর এসব রকেট আঘাত করে। কিছু মানুষ আহত ও বিভিন্ন স্থাপনার ক্ষয়ক্ষতি হয়।

আরও পড়ুন -  শুভেন্দু চোর, মুকুল চোর, যত চোর ছিল আমাদের সব চোরগুলো পালিয়ে গেছে, বিজেপিতেঃ প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী

ইসরাইলি সেনারা জানিয়েছে, লেবানন থেকে ইসরাইল অভিমুখী ৩৪টি রকেট শনাক্ত করতে পেরেছে। ইসরাইলি সেনারা দাবি করেছে, মাত্র ৫টি রকেট ভূমিতে আঘাত হেনেছে ও বাকিগুলো তারা আকাশেও ধ্বংস করে দিতে পেরেছে। লেবাননের কোনো গ্রুপ এখনও এ হামলার দায়িত্ব স্বীকার করেনি।

আরও পড়ুন -  World Bank: রাজ্য সরকারি প্রকল্পগুলিকে সাহায্য, বিশ্ব ব্যাংক

লেবাননের গণমাধ্যমগুলো জানিয়েছে, সীমান্তে মোতায়েন ইসরাইলি সেনারা দক্ষিণ লেবাননের কালিলা, মালিয়া এবং জাবকিন অঞ্চল লক্ষ্য করে কামানের গোলা নিক্ষেপ করেছে। লেবাননের সূত্রগুলো আরও জানিয়েছে, ইসরাইলি পাইলটবিহীন বিমান বা ড্রোনগুলো অনেক নীচু দিয়ে দক্ষিণ লেবাননের আকাশে টহল দিয়েছে।

আরও পড়ুন -  Hilsa Price: কবে কমবে ইলিশের দাম? আড়তদাররা বড়সড় আপডেট দিলেন

লেবাননের কোনো গ্রুপ ইসরাইলে রকেট নিক্ষেপের দায় স্বীকার না করলেও মঙ্গলবার আল-আকসা মসজিদে হামলার রাতেই হিজবুল্লাহ ওই হামলার তীব্র নিন্দা জানিয়েছিল।

সুত্রঃ পার্সটুডে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img