31 C
Kolkata
Friday, May 3, 2024

Urfi: ঠোঁট সার্জারির কথা ভক্তদের জানিয়ে চর্চিত উরফি, রইল দেখুন

Must Read

Urfi: ঠোঁট সার্জারির কথা ভক্তদের জানিয়ে চর্চিত উরফি, রইল দেখুন।

উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন। এখন উরফি এবং বিতর্ক একে অপরের পরিপূরক।তিনি যেখানে থাকবেন বিতর্ক দানা বাঁধবেই।

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক ও মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক।

এই মুহূর্তে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া বেশ কিছু ঝলক ঝড়ের গতিতেই ভাইরাল হচ্ছে নেটভক্তদের কাছে।তার কিছু ছবি অভিনেত্রী শেয়ার করে নিয়েই নিজের ঠোঁট সার্জারির কথা জানালেন। উরফি জানিয়েছেন, ১৮ বছর বয়সেই তিনি ঠোঁটের সার্জারি করিয়েছিলেন। শুরু থেকেই তার ঠোঁট খুব পাতলা হওয়ায় অভিনেত্রীর ভালো লাগতো না। তখন সার্জারি করানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন এই কাজের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi Javed (@urf7i)

কিন্তু ছোট বয়সে তার কাছে অঢেল টাকাও ছিল না। তিনি ডাক্তারের পরামর্শ নিয়ে অল্প খরচেই করিয়েছিলেন সার্জারি। এই কথা বলার সময় অভিনেত্রী সেই কষ্টদায়ক দিনের কথা মনে করতেও ইতস্তত বোধ করেছেন। তার জন্য সেইদিনগুলি বেশ বেদনাদায়ক ছিল, ছবিতে দেখেই স্পষ্ট হয়েছে সকলের সামনে।

আরও পড়ুন -  Sofia Ansari-কে নাচতে দেখা গেল কালো ব্রা পরে, ভিডিও দেখে চোখ লাল হলো লজ্জায়

অভিনেত্রী এও বলেছেন, তিনি অল্প খরচে সার্জারি করাতে কাউকে মানা করছেন না, অবশ্যই তা যেন ডাক্তারের পরামর্শ অনুযায়ী করা দরকার।

অভিনেত্রীর এই পোস্ট ভাইরাল হওয়ার পর থেকেই তার অনুরাগীদের সাথে নেটভক্তদের একাংশ সমবেদনা জানিয়েছেন। কারোর মতে, তিনি যেমন সুন্দর। আবার কারোর মতে, তিনি সবসময়ই সুন্দর।

আরও পড়ুন -  আনারস এবং খেজুর পুলাও রেসিপি

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img