34 C
Kolkata
Friday, May 17, 2024

Sofia Ansari-কে নাচতে দেখা গেল কালো ব্রা পরে, ভিডিও দেখে চোখ লাল হলো লজ্জায়

Must Read

Sofia Ansari-কে নাচতে দেখা গেল কালো ব্রা পরে, ভিডিও দেখে চোখ লাল হলো লজ্জায়।

সোশ্যাল মিডিয়ার পাতায় খুব জনপ্রিয় নেটদর্শকদের কাছে সোফিয়া আনসারি তিনি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই ব্যক্ত করেন।

তার সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী, তিনি একাধারে মডেল ও অভিনেত্রী। নেটজগতে অনুরাগীর সংখ্যা চোখে পরার মতো। তিনি প্রায়ই নিজের ছবি বা ভিডিওর সূত্র ধরে চর্চায় আসেন। প্রায় সময়ই বোল্ড লুকে দেখা দেন সোফিয়া। সম্প্রতি নিজেরই ভাইরাল হওয়া বোল্ড রিল ভিডিওর সূত্র ধরে আবার চর্চিত এই অভিনেত্রী।

আরও পড়ুন -  ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, হলুদ শাড়িতে বোল্ড, তাপমাত্রা বাড়িয়েছে অভিনেত্রীর হটনেস, PHOTOS

অভিনেত্রী হিসেবে নেটজগতে দারুন সক্রিয়। ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স হয়ে গেছে। দিনে দিনে বাড়ছে। এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরাও। অভিনেত্রী কিন্তু তাঁদের নিরাশ করেন না। এই মুহূর্তে অভিনেত্রী নিজের বানানো সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হলেন একাংশের মাঝে।

সাম্প্রতিক ভিডিওতে অভিনেত্রীকে কালো ব্রালেট এবং শর্ট স্কার্টে দেখা যাচ্ছে। সাদা স্নিকার্সের সাথে খোলা চুলে কালো শার্ট পরেছেন। কিন্তু শর্টের বাটান খুলেই ক্যামেরার সামনে হাজির ছিলেন অভিনেত্রী। নুড মেকাপে হাসি মুখে বোল্ড লুকেই স্টুডিওতে বানিয়েছেন রিল ভিডিও। সাম্প্রতিক ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে। অভিনেত্রী যে এই ধরনের ভিডিও বানাতে যথেষ্ট অভিজ্ঞ ও সাবলীল, তাকে দেখলেই বোঝা যায়। অভিনেত্রীর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নজর দিলে আরও স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  Bangladesh Cricket Team: বাংলাদেশ ক্রিকেট দলে করোনার হানা

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img