31 C
Kolkata
Saturday, May 11, 2024

Bangladesh Cricket Team: বাংলাদেশ ক্রিকেট দলে করোনার হানা

Must Read

নিউজিল্যান্ডে গিয়ে করোনা পজিটিভ বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ। দলের এক সদস্য তার করোনার খবরটি নিশ্চিত করেছেন। এই কিংবদন্তি স্পিনার শ্রীলঙ্কা থেকে নিউজিল্যান্ডে গিয়ে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন। দলের বাকি সদস্যদের মতোই তিনিও কোয়ারেন্টাইনে আছেন।

বাংলাদেশ দল নিউজিল্যান্ডে পৌঁছানোর পর প্রথম দুই করোনা পরীক্ষায় সবাই নেগেটিভ হয়েছিলেন। কিন্তু হেরাথের তৃতীয় পরীক্ষায় করোনা ধরা পড়ে।

আরও পড়ুন -  North Korea: প্রথম মৃত্যু উত্তর কোরিয়ায়, করোনায়

হেরাথের করোনার বিষয়ে নিউজিল্যান্ডের স্বাস্থ্য মন্ত্রণালয় কি সিদ্ধান্ত নেয়, এখন সেদিকেই তাকিয়ে আছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। ধারনা করা হচ্ছে করোনা ধরা পড়ায় হেরাথের কোয়ারেন্টাইনের সময় বাড়ানো হতে পারে।

 বাংলাদেশ দল যে ফ্লাইটে করে নিউজিল্যান্ড গেছে, সেই ফ্লাইটে একজন যাত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় পর তার আশপাশে বসা বাংলাদেশ দলের নয়জন খেলোয়াড়ের আইসোলেশন বেড়েছে।

আরও পড়ুন -  Rise: ব্যাপকভাবে বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ

করোনা ভাইরাসে আক্রান্ত সে যাত্রীর সম্ভাব্য সংস্পর্শে ছিলেন অধিনায়ক মুমিনুল হক, ইয়াসির আলী, ফজলে মাহমুদ, মেহেদী হাসান মিরাজ, টিম ডিরেক্টর খালেদ মাহম্যদ, নির্বাচক আবদুর রাজ্জাক ও সাপোর্ট স্টাফের আরও তিন সদস্য। আইসোলেশনে থাকার সময়ে এ কয়জন জিমনেসিয়াম ব্যবহার করতে পারবেন না বলে জানিয়েছে দলীয় একটি সূত্র।

আরও পড়ুন -  WHO প্রধান জানাল, তৃতীয় ঢেউয়ের প্রাথমিক পর্যায়ে বিশ্ব

বাংলাদেশ দলের বাকি সদস্যরা কাল প্রথমবারের মতো জিমনেসিয়ামের সুবিধা ব্যবহার করেছেন এই নয়জনকে বাদ দিয়ে। আজ তাঁদের মাঠে গিয়ে অনুশীলন করার কথা ছিল। কিন্তু গতকাল থেকে টানা বৃষ্টির কারণে হোটেল থেকে বের হতে পারেননি ক্রিকেটাররা।

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img