31 C
Kolkata
Saturday, May 4, 2024

Aabha Paul: “অভিনেত্রী আভা পল, ঝলমলে বাথটবের ফটোশুট দিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়ে দিয়েছেন”

Must Read

অভিনেত্রী আভা পল সম্প্রতি একটি বাথটাবে একটি ঝলমলে ফটোশুট করেছেন, যা সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে। ফটোশুটে আভা পলকে একটি সাদা ট্যাঙ্ক টপ, যা সম্পূর্ণরূপে জলেতে ভিজানো এবং একটি কালো প্যান্টি পরেছে। তাকে বাথটাবে শুয়ে থাকতে দেখা যায়, এবং ছবিগুলো বিভিন্ন কোণ থেকে তোলা হয়েছে, তার বক্ররেখা তুলে ধরে।

আরও পড়ুন -  Myanmar: চূড়ান্ত রায় শুক্রবার, সুচির বিচার শেষ

আভা পল ভারতীয় বিনোদন শিল্পের একজন সুপরিচিত অভিনেত্রী, যিনি বিভিন্ন টেলিভিশন শো এবং চলচ্চিত্রে কাজ করেছেন। তিনি তার সাহসী এবং গ্ল্যামারাস ভূমিকার জন্য পরিচিত এবং সোশ্যাল মিডিয়াতে তার একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে।

আরও পড়ুন -  Depression: ডিপ্রেশনের কয়েকটি মারাত্মক লক্ষণ

ফটোশুটটি জনসাধারণের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে, কেউ কেউ তার সাহসী এবং সুন্দর অবতারের জন্য অভিনেত্রীর প্রশংসা করেছে, অন্যরা অশ্লীলতা প্রচারের জন্য তার সমালোচনা করেছে। কেউ কেউ এমনকি বিনোদন শিল্পে নারীদের বস্তুনিষ্ঠতা এবং সমাজে এর প্রভাব নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

সামগ্রিকভাবে, ফটোশুটটি সোশ্যাল মিডিয়ায় একটি বিতর্কের জন্ম দিয়েছে, যেখানে লোকেরা বিনোদন শিল্পে নারীদের চিত্রায়ন এবং দায়িত্বশীল সামগ্রী তৈরির প্রয়োজনীয়তার বিষয়ে তাদের মতামত প্রকাশ করেছে।

আরও পড়ুন -  চালতাবাগান দুর্গোৎসবের উদ্যোগে স্বল্পদৈর্ঘ্যের  ছবি ‘দশভূজা'

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img