36 C
Kolkata
Thursday, May 2, 2024

কার্ভি ফিগার দেখালেন Nora Fatehi, স্পষ্ট অন্তর্বাস, স্বচ্ছ কালো পোশাকে, তোলপাড় ইন্টারনেট, VIDEO

Must Read

নোরা ফাতেহি, বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন।  হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা গিয়েছে।

ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পী। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি নতুন প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। যেকোন লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা মিলেছে তার। সেই সূত্রেই একাংশের মাঝে চর্চায় অভিনেত্রী।

আরও পড়ুন -  “হঠাৎ করে সবকিছু বেরিয়ে আসছে”, আবার উপস্ মোমেন্ট অভিনেত্রী Esha Gupta

 প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। অভিনেত্রীর ভক্তের সংখ্যাও নেহাত হাতে গোনা নয়।

পাপারাজিৎদের নজরও বেশিরভাগ সময়ই আটকে থাকে তার উপরেই। বিভিন্ন সময়ে বিভিন্ন লুকে দেখা দেন তিনি, নজর কাড়ে সকলের। এই মুহূর্তে কালো ট্রান্সপারেন্ট পোশাকেই নজর কেড়েছেন অভিনেত্রী।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ৩ দিন আগে ‘পিআর বলিউড’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ঝলকে অভিনেত্রীকে মুম্বাই এয়ারপোর্টে দেখা গিয়েছিল কালো পোশাকে।

আরও পড়ুন -  'মোহরা' ছবির পুনম ঝাওয়া-কে মনে পড়ে? এখন দেখুন পুরো চেহারা পাল্টে গেছে

 কালো ডেনিমে এবং ফুলস্লিভ কালো ট্রান্সপারেন্ট এবং হাইনেক স্কিনটাইট টপেই ছিলেন অভিনেত্রী। হাই হিলে, বাঁধা চুলে তার চোখে ছিল রোদ চশমা। হালকা মেকাপে হাতে ব্রান্ডেড ব্যাগও ছিল তার। এই পোশাকে তার অন্তর্বাস ছিল একেবারেই স্পষ্ট, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি পাপারাজিৎদের। এই ঝলকের জন্য নেটজনতার একাংশের মাঝে কটাক্ষের শিকারও হলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Nora Fatehi: খোলামেলা পোশাকে কটাক্ষের শিকার নোরা ফতেহি, বিমানবন্দর -এর ঘটনায়

এই প্রসঙ্গে কোন প্রতিক্রিয়া দেননি তিনি। বলাই বাহুল্য, বিমানবন্দর বলি তারকাদের কাছে সেকেন্ড হোমের মত। প্রায়ই একাধিক বলি তারকাকে বিমানবন্দরে দেখা যায় বিভিন্ন লুকে। এক্ষেত্রে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন নোরা ফাতেহির এই ঝলক।

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img