31 C
Kolkata
Monday, May 6, 2024

Jio: নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান ১১৯ টাকা, জিওর

Must Read

জিও, ভোডাফোন, এয়ারটেল নেটওয়ার্ক কোম্পানি গুলো নিজেদের প্রিপেইড রিচার্জ প্ল্যান বাড়িয়েছে। তবে জানা গিয়েছে জিও নতুন এক প্ল্যান চালু করতে চলেছে। যা হল ১১৯ টাকার রিচার্জ। যা থেকে জিওর প্রায় সব ধরনের পরিষেবা পাওয়া যাবে।

জিওর এর আগের ৯৮ টাকার প্ল্যানটিই হতে চলেছে ১১৯ টাকা। যার মেয়াদ হবে ১৪ দিন।

আরও পড়ুন -  ' যাত্রা ' - বাংলার এক অবলুপ্তপ্রায় শিল্প !

চলুন দেখে নেওয়া যাক ১১৯ টাকায় কী কী সুবিধা পাওয়া যাবে? এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কল, ৩০০ এসএমএসের সুবিধা এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটাও পাবেন, যার মেয়াদ হবে ১৪ দিন।

জিও দাবি করছে, জিওর বিভিন্ন রিচার্জ প্ল্যানের খরচ বাড়ার পর এই ১১৯ টাকার প্ল্যানই সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান। কারণ এই প্ল্যানে ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস— সব পরিষেবাই পাবেন গ্রাহকরা। এই সমস্ত পরিষেবা ৯৮ টাকার প্ল্যানে পাওয়া যেত আগে। প্রাথমিক ভাবে সেই প্ল্যানের মেয়াদও ছিল ২৮ দিন। বর্তমানে রিচার্জ প্ল্যানের দাম বাড়ানো হয়েছে।

আরও পড়ুন -  প্রয়াত নির্মলা বন্দ্যোপাধ্যায়, নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের মা

যদিও জিওর তরফে এই প্রিপেড রিচার্জ প্ল্যানের ব্যাপারে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। কিন্তু বিভিন্ন সূত্রে শোনা গিয়েছে যে, ৯৮ টাকার প্ল্যানের খরচ বেড়ে হয়েছে ১১৯ টাকা। চলতি মাসের শুরুর দিন অর্থাৎ পয়লা ডিসেম্বর থেকেই জিওর প্রায় সব প্রিপেড রিচার্জ প্ল্যানের খরচ বেড়ে গিয়েছে।

আরও পড়ুন -  Clashes: তৃণমূলের দুই গোষ্ঠীর সংর্ঘষ, গুলির লড়াই, গুলি বিদ্ধ দুই

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img