35 C
Kolkata
Monday, April 29, 2024

Clashes: তৃণমূলের দুই গোষ্ঠীর সংর্ঘষ, গুলির লড়াই, গুলি বিদ্ধ দুই

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ  এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর সংর্ঘষ। গুলির লড়াই। গুলি বিদ্ধ দুই। মালদার হরিশ্চন্দ্রপুর থানার কাতলামারী এলাকাযর ঘটনা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। এলাকায় উত্তেজনা। গুরত্বর আহত দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় স্থানান্তর করা হয়েছে মালদা ম্যাডিক্যলে। তাদের গুলি লেগেছে পেটে ও পিঠে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন -  কয়েক কোটি টাকা মঞ্জুর করেছে কেন্দ্র বাংলার জন্য

এলাকা সুত্রে জানা গিয়েছে,এলাকার উনসাহার ও বাসির এলাকার দুই দাপুটে তৃণমূল। কাতলামারী এলাকা কার দখলে থাকবে সেই বেশ কিছুদিন থেকে গোলমাল চলছিল। এদিন বিকেলে ফের এলাকার দখল নিয়ে বচসা শুরু হয়। এরপরই একে অপরকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। ঘটনাস্থলে উপস্থিত বাসিরের দুই ছেলে গুলি বিদ্ধ হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। ঘটনাস্থলে উত্তেজনা রয়েছে। চলছে পুলিশি টহল। গুলি বিদ্ধদের উদ্ধার করে প্রথমে প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে পরে চাঁচল স্পেশালিটি হাসপাতাল থেকে মালদা মেডিক্যালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি গতকালের।

আরও পড়ুন -  তারাপীঠে মা কালীর বিশেষ ভোগ

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img