35 C
Kolkata
Monday, April 29, 2024

MP Dev: ল্যাপটপের ব্যবস্থা করে দিলেন অভিনেতা ও সাংসদ দেব

Must Read

 একজন দায়িত্বশীল সাংসদ তা ফের প্রমাণিত হল৷ এবার নিজের নির্বাচনী এলাকা ঘাটালে এক দুঃস্থ পড়ুয়ার পাশে এসে দাঁড়ালেন সাংসদ দেব।  দুঃস্থ পড়ুয়ার পড়াশোনার সুবিধার জন্য ল্যাপটপের ব্যবস্থা করে দিলেন ঘাটালের তৃণমূল সাংসদ। মহকুমা শাসকের অফিস থেকে ল্যাপটপটি দেওয়া হল ওই পড়ুয়াকে।

 ঘাটালের রঘুনাথপুর গ্রামের বাসিন্দা হলেন সুমন মুদি। স্থানীয় বীণাপাণি হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র। স্কুলের পড়ার ফাঁকেই ইঞ্জিনিয়ারিং-র ডিপ্লোমা কোর্সও করছে সুমন। তবে সুমনের পরিবারের আর্থিক অবস্থা একেবারেই স্বচ্ছল নয়। পড়ুয়ার বাবা দিনমজুরের কাজ করেন আর সুমনের এই নির্দিষ্ট কোর্সের পড়াশোনা চালানোর জন্য প্রয়োজন ছিল একটি ল্যাপটপের। কিন্তু এই ল্যপটপ কেনার অর্থ ছিলনা। তাই পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ বিকাশচন্দ্র কৌরের কাছে সুমন এই ল্যাপটপ কিনে সেওয়ার আবেদন করেছিল সুমন। যথাসাধ্য সাহায্যও করেছেন তিনি।

সুমনের কথা শোনার পর চুপ করে বসে থাকেননি ঘাটালের সাংসদ দেব স্বয়ং। তাই তিনি সুমনের পড়ার কোনো ক্ষতি না হয় তাই দ্রুত একটি ল্যাপটপের ব্যবস্থা করে দেন তিনি। মঙ্গলবার ঘাটালে মহকুমাশাসকের দফতরে থেকে সেই ল্যাপটপ হাতে পেল সুমন। অবশ্য এই দিন দেব উপস্থিত ছিলেন না। তবে, তার স্বপ্নপূরণের সাহায্য করার জন্য তারকা-সাংসদকে ধন্যবাদ জানিয়েছে দ্বাদশ শ্রেণির পড়ুয়াটি।

আরও পড়ুন -  Agni 5: অগ্নি ৫ ক্ষেপণাস্ত্রের পরীক্ষায় সাফল্যে

করোনা দুবছর ধরে এ রাজ্যের অনেক মানুষের প্রাণ কেড়েই চলেছে। আগের বছরের থেকে এবছর করোনা ছিল বেশী প্রাণঘাতী। করোনার প্রথম স্টেজের মতো দ্বিতীয় পর্যারে অসহায় পরিবারের ত্রাতা হয়ে উঠেছিলেন অভিনেতা-সাংসদ দেব। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানা গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করা,কোভিড রুগীদের জন্য বিনামূল্যে খাবারের ব্যবস্থা করা, এমনকি ডেবরার নিজস্ব অফিসকে আইসোলেশন সেন্টারে পরিণত করেছিলেন।

আরও পড়ুন -  "চাওয়া পাওয়া"

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img