37 C
Kolkata
Friday, May 3, 2024

Swastika Mukherjee: স্বস্তিকার সময় কাটছে বন্ধুর সুইমিং স্যুট পরে, মেয়ের প্রশ্নে জবাব দিলেন অভিনেত্রী

Must Read

বিতর্কিত এবং চর্চিত প্রথম অভিনেত্রীদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় টলিপাড়ার অন্যতম। প্রায়ই মিডিয়াতে চর্চার আলোয় আসেন। অন্যদিকে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই সাধারণ মানুষের। বর্তমানে বডি শেমিংয়ের ক্ষেত্রে বারবার নাম উঠে আসে। একাধিক নেটদর্শকদের কাছেও কটাক্ষের শিকার হতে হয়েছে।

সেই প্রসঙ্গ নিয়ে একেবারেই মাথা ঘামাতে নারাজ এই অভিনেত্রী। টলি অভিনেত্রীর হাতে বাংলা হিন্দি মিলিয়ে কাজ নেহাতই কম নেই। সেই কাজ এবং ব্যস্ততার মাঝেই নিজের জন্য ঠিক সময় বার করে নেন। সময় কাটান মেয়ে অন্বেষার সাথেও। সম্প্রতি একাই সুইমিং পুলের ধারে সময় কাটিয়েছেন স্বস্তিকা, তার একাধিক ঝলক নিজেই রিল ভিডিও আকারে শেয়ার করে নিয়ে পুনরায় মিডিয়ার পাতায় চর্চিত হলেন অভিনেত্রী। জবাবদিহি করলেন মেয়ের কাছেও।

আরও পড়ুন -  দক্ষিণ দিনাজপুর, মালদহ, মুর্শিদাবাদ, কলকাতা ও পশ্চিম বর্ধমানের মোট ৩৪ আসনে নির্বাচন, আটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থা

উল্লেখ্য, এদিন অভিনেত্রী নীল সুইমিং স্যুটে, বিনা মেকাপ লুকে, ট্রান্সপারেন্ট সাদা চশমাতেই নিজের একাধিক ঝলক ক্যামেরাবন্দি করেছিলেন। আশেপাশের একাধিক ছবিও তুলেছিলেন। এই মুহূর্তে তার শেয়ার করে নেওয়া ভিডিওতে সেইসমস্ত ঝলকই দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  সিরিয়ালের গোপী বউ এর বেলি ড্যান্স দেখে অবাক নেটিজেনরা !

অভিনেত্রী নিজের এই ঝলক শেয়ার করে নেওয়ার পর থেকেই একাধিকজনের থেকে মিলেছে এক এক ধরনের মন্তব্য। কেউ সরাসরি তার ফোন নম্বর চেয়ে বসেছেন। যার উত্তরে অভিনেত্রীর স্পষ্ট জবাব না। আবার কেউ তাকে মনে করিয়ে দিয়েছেন তার বয়স হচ্ছে। এই কথার উত্তরে ব্যঙ্গের সুরেই উত্তর দিয়েছেন বয়স ছাড়া আর কিছু হওয়ার নেই। মন্তব্য করতে দেখা গিয়েছে বর্তমান প্রজন্মের অন্যতম পরিচিত অভিনেত্রী স্বস্তিকা দত্তকেও।

তিনি নিজের মন্তব্যের সূত্র ধরে অভিনেত্রীর প্রতি তার ভালোবাসা প্রকাশ করেছেন। তার উত্তরে অভিনেত্রী কোনো প্রতিক্রিয়াই জানাননি। পাশাপাশি মন্তব্য করতে দেখা গিয়েছে অভিনেত্রীর মেয়ে অন্বেষাকেও। তিনি সরাসরি মাকে জিজ্ঞাসা করেছেন সুইমিং স্যুটটি কার! যার উত্তরে অভিনেত্রীও স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন, এটি তার এক পরিচিত বন্ধুর।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: ৮ দল মাঠে নামবে আজ, অপেক্ষায় রয়েছে ফুটবল প্রেমিরা

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img