31 C
Kolkata
Friday, May 17, 2024

Minissha Lamba: উপচে পড়ছে ভরা যৌবন লাল ড্রেসে, অস্বস্তিকর ভিডিও ভাইরাল অভিনেত্রী মিনিশার

Must Read

ওয়ার্ডরোব ম্যালফাংশান কথাটা খুব চেনা। নায়িকাদের সঙ্গে এইরকম হামেশাই হচ্ছে। ইচ্ছা অনুযায়ী ড্রেস তো শরীরে গলিয়ে দিল, সেই ড্রেস সবসময় ক্যারি করা সম্ভব হয় না। ক্যামেরার সামনে একবার যদি বেফাঁস কিছু দেখা যায় তখনই সেটা ওয়ার্ডরোব ম্যালফাংশন (Wardrobe malfunction) হয়ে গেলো। এবার যেমন পোশাক বিভ্রাটের মুখোমুখি হলেন মিনিশা লাম্বা (Minissha Lamba)।

ভুলে গেছেন নাকি মিনিশাকে? একটা সময় দাপিয়ে কাজ শুরু করলেও অকালে হারিয়ে গিয়েছিলেন মিষ্টি মেয়ে মিনিশা। একটা সময় তিনি এলজি, সোনি, ক্যাডবেরি ও আরও অনেক নামী ব্র্যান্ডের বিজ্ঞাপনের পরিচিত ছিলেন। ‘বচনা অ্যায় হাসিনো’ দিয়ে মিনিশা অনেক দর্শকদের মন জিতে ছিলেন। তার পরে বলিউড থেকে বিদায় নিয়েছিলেন।

আরও পড়ুন -  মাস্ক ব্যবহারের সঠিক নিয়ম

এখন ওটিটি ওয়েব সিরিজের হাত ধরে কামব্যাক করছেন মিনিশা লাম্বা। সম্প্রতি, একটি প্রিমিয়ার শোতে হাজির ছিলেন অভিনেত্রী। সেখানে, মিনিশাকে পাওয়া যায় একদম টুকটুকে লাল শর্ট ড্রেসের সঙ্গে। কাঁধ খোলা লাল ড্রেস থেকে অভিনেত্রীর ক্লিভেজ এবং শরীরের উপরিভাগ বেড়িয়ে আসে বারবার। তাতেই অভিনেত্রী অস্বস্তিতে পড়েন। বারবার তিনি ড্রেস বুকের উপর টেনে তুলছিলেন। হয়তো ড্রেসটি তার একেবারেই ফিট হয়নি কিংবা এটাই হয়তো নজরে আসার চেষ্টা!

আরও পড়ুন -  Messi-Mbappe: মেসি-এমবাপ্পে জুটিতে জয়ের ধারায় পিএসজি

প্রসঙ্গত, মিনিশা যেই ওয়েব সিরিজে প্রথমবার কাজ করতে চলেছেন সেটি হল “Badtameez Dil”. এর আগে মিনিশা কাজ করেছেন ‘অ্যান্থনি কৌন হ্যায়’, ‘হনিমুন ট্রাভেলস প্রাইভেট লিমিটেড, ‘অনামিকা’, ‘কর্পোরেট’, ‘দশ কাহানিয়া’,ও ‘ভেজা ফ্রাই ২’-এর মতো ছবিতে। তাকে পাওয়া গেছে শ্যাম বেনেগাল এর ‘ওয়েল ডান আব্বা’ ছবিতে,যেটা পরবর্তীতে জাতীয় পুরস্কার পেয়েছিলো।

আরও পড়ুন -  পাবদা মাছের রেসিপি: সহজে তৈরি ও স্বাদে বিশেষ!

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img