31 C
Kolkata
Thursday, May 9, 2024

Ranveer-Deepika-Shah Rukh: বলিউডের কিং খানের প্রতিবেশী হতে চলেছেন দীপ-বীর, আবার নতুন অধ্যায় শুরু

Must Read

অন্যতম জনপ্রিয় এবং চর্চিত জুটি রণবীর ও দীপিকা বলিউডে। নানা কারণে এবং অকারণে মিডিয়ার চর্চার আলোয় চলে আসেন এই তারকা জুটি। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই জানা গিয়েছে, দীপিকা পাডুকোন এবং রণবীর সিংয়ের জীবন শুরু হতে চলেছে নতুন ভাবে।

সেই নতুন জীবন শুরুতেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে কিছু ঝলক।

সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওটি টুইটারে তারকা জুটির একটি ফ্যান পেজ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে। ঝলকে রণবীর-দীপিকাকে নিজেদের নতুন বিলাসবহুল অ্যাপার্টমেন্টের কনস্ট্রাকশন সাইটেই দেখা গেছে। সেখানকার কর্মকর্তাদের সাথে কথা বলছিলেন অভিনেত্রী, সাথে ছিলেন অভিনেতাও। কিন্তু ভিডিওতে অভিনেতার মুখ স্পষ্ট বোঝা না গেলেও দীপিকার ঝলক স্পষ্ট ছিল।

জানা গিয়েছে, খুব শীঘ্রই কিং খানের প্রতিবেশী হতে চলেছেন দীপ-বীর জুটি। শাহরুখ খানের মান্নাতের পাশেই এই নতুন অ্যাপার্টমেন্ট কিনতে চলেছেন। কানাঘুষো শোনা গিয়েছে এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টেই ১৬ থেকে ১৯ তলা ইতিমধ্যেই বুক করে ফেলেছেন। এখন যার বাজার মূল্য ১১৯ কোটি। জানা যাচ্ছে, নিজেদের নতুন এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টেই পরিবারের সকল সদস্যদের নিয়ে থাকবেন তারা। আলিবাগেও এই জুটির বিলাসবহুল বাড়ি রয়েছে।
একসময়ে প্রেমে আঘাত পেয়ে সবকিছুর প্রতি আশাহত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। ঠিক সেইসময়ই তার জীবনে আসেন রণবীর সিং। প্রায় দু’বছরের চেষ্টাতেই অভিনেত্রীর মন জয় করতে পেরেছিলেন অভিনেতা।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

২০১৮-তে একে অপরের সাথে সাত পাক ঘোরেন। এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, যখন তিনি সবকিছু থেকে নিজেকে সরিয়ে নেওয়ার চেষ্টায় ছিলেন তখনই তার হাত শক্ত করে ধরেছিলেন রণবীর। তিনি এও জানিয়েছিলেন, অভিনেতা খুব ভালোভাবেই জানেন কিভাবে একজনকে সম্মান দিতে হয়। সাথে তিনি এও জানিয়েছিলেন, সেইসময়ে তিনিই তার আত্মবিশ্বাসকে আবার ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা।

আরও পড়ুন -  বস্ত্র মন্ত্রক #Local4Diwali প্রচার কর্মসূচির সূচনা করেছে

Latest News

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img