29 C
Kolkata
Wednesday, May 8, 2024

সিরিয়ালের গোপী বউ এর বেলি ড্যান্স দেখে অবাক নেটিজেনরা !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সাথ নিভানা সাথিয়া ধারাবাহিকে গোপি বৌয়ের চরিত্র আজও বহু দর্শকের কাছে একটি প্রিয় চরিত্র। গোপী ওরফে বঙ্গ তনয়া দেবলীনা ভট্টাচার্য নিজের অভিনয় আর মিষ্টি স্বভাবের জন্য খুব স্বল্প সময়েই বলিপাড়াতে জনপ্রিয় হয়ে উঠেছে। ‘সাথ নিভানা সাথিয়া’ – ১ আর সিজন ২ তে কিছুদিন অভিনয় করেছেন দেবলীনা। সম্প্রতি বিগ বস ১৪ তে এজাজ খানের প্রতিনিধি হিসেবে হাজির হয়েছিলেন তিনি।

লকডাউনে আপাতত বাড়িতেই আছেন অভিনেত্রী। এই লকডাউনে নিজের এক নতুন গুণের কথা বললেন অভিনেত্রী৷ সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছেন নায়িকা। পরনে স্পোর্টস ব্রা আর ল পাজামা। নো মেক আপ আর খোলা চুলে বেলি ডান্সে মুগ্ধতা ছড়িয়েছেন তিনি। ভিডিও ক্যাপশনে দেবলীনা লিখেছেন, ‘প্রশিক্ষণ নিচ্ছি, সাম্প্রতিক সময়ে এই ড্যান্স ফর্ম’র প্রেমে পড়েছি। এখনও অনেকটাই শেখা বাকি। এখনো পুরোপুরি তৈরি হয়নি গোটা ভিডিও আপলোডের জন্য। পরবর্তী সময়ে নিশ্চয়ই নাচের পুরো ভিডিও আপলোড করবো, ততক্ষণ এই ভিডিওটি উপভোগ করুন। উল্লেখ্য নিজের পেশা হিসেবে অভিনয়কে বাছাই করলেও, দেবলীনা আদতে একজন ভরতনাট্যম নৃত্যশিল্পী। ছোট পর্দার বিভিন্ন অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে নানান চোখ ধাঁধানো পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন বাঙালী দর্শকেরা। অনেকে এই স্বল্প ভিডিও দেখে অভিনেত্রীর প্রশংসা করলেন। অনেকে এই নাচ দেখে মুগ্ধ। আবার অনেকে নানান ভাবে গোপীকে ট্রোল্ড করলেন। দেবলীনার এই নতুন অবতারে লাইক আর কমেন্টসে ভরে গিয়েছে।

দেবলীনা এখন চুপিচুপি প্রেম করছেন। এই মনের মানুষ অভিনেত্রীর জীবনে এসেছে বেশ অনেক দিন আগে। তবে তিনি পরিষ্কার ভাবে জানিয়ে দিয়েছেন, প্রেমিকের নাম এই মুহূর্তে প্রকাশ্যে আনতে চাননা। এমনকি তাঁর প্রেমিকও চাননা৷ জানা গিয়েছে অভিনেত্রীর প্রেমিক বিনোদন জগতের সঙ্গে যুক্ত নন, তবে কি করেন এখনো জানা যায়নি। নিজের ব্যক্তিগত জীবনকে একেবারেই অনুরাগীদের সামনে প্রকাশ করতে রাজি নন। ক্যামেরার আড়ালেই থাকতে চাইছেন।

আরও পড়ুন -  কানাডার রাস্তায় ঘুরে ঘুরে ভিডিও বানালেন বাংলার মেয়ে অরুনিতা, পবনদীপ ছবি তুলছেন

Latest News

Gold Price Today: ক্রেতারা চিন্তায়, সোনার দাম আবার চড়ল, কলকাতার বাজারদর আজ কি রয়েছে?

Gold Price Today: ক্রেতারা চিন্তায়, সোনার দাম আবার চড়ল, কলকাতার বাজারদর আজ কি রয়েছে? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img