38 C
Kolkata
Saturday, April 27, 2024

পারদ নেমে গেল দুই ডিগ্রি, কড়া নাড়ছে শীত, কলকাতার দুয়ারে

Must Read

কলকাতায় শীতের আমেজ। সারা কলকাতা জুড়ে শুরু হয়েছে হিমেল হাওয়ার পরশ। কোথাও কোথাও হালকা কুয়াশার দেখা মিলছে। এসবের মাঝেই শহরের তাপমাত্রা কমে গেল প্রায় দুই ডিগ্রি সেলসিয়াস।

শহরতলী গুলিতে অনুভূত হতে শুরু করেছে শীতের আমেজ।

আলিপুর আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী, রবিবার কলকাতায় সারাদিন আকাশ পরিস্কার থাকবে। সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা ৩০ থেকে ১৯ ডিগ্রি সেলসিয়াস এর মধ্যে ঘোরাফেরা করবে। বৃষ্টির এখনই কোন সম্ভাবনা নেই।

আরও পড়ুন -  Tribute Ceremony: বিএনআর মোড়ে চপার দুর্ঘটনায় মৃত বিপিন রাওয়াতের শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠান

শনিবার আলিপুর হাওয়া অফিসের তরফে জানানো হয়েছে, আগামী কয়েকদিনের মধ্যে তাপমাত্রা বেশ কিছুটা কমতে পারে। প্রায় দুই থেকে তিন ডিগ্রি পর্যন্ত নামতে পারে পারদ। কলকাতার পাশাপাশি দক্ষিণ বঙ্গের অন্যান্য জেলা এবং পশ্চিমের বেশ কিছু জেলায় আগামী কয়েকদিনে শীতের দাপট বাড়বে।

আরও পড়ুন -  ৩৪ নাম্বার জাতীয় সড়কের পাশে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার!

আবহাওয়াবিদরা বলছেন, নভেম্বর মাসের মাঝামাঝি হয়ে গেলে ও এখনো পর্যন্ত পশ্চিমী ঝঞ্ঝার কারণে উত্তরে হাওয়া প্রবেশ করতে পারছিল না পশ্চিমবঙ্গে। কিন্তু এবার পশ্চিমী ঝঞ্ঝা সরে যাওয়ার কারণে পশ্চিমবঙ্গে উত্তরের হাওয়া বইতে শুরু করবে খুব শীঘ্রই। ফলে ক্রমেই দুই বঙ্গের তাপমাত্রা নিম্নমুখী হবে।

আরও পড়ুন -  Shooting: আগামী জানুয়ারি থেকে ‘দ্বিতীয় পুরুষ’, শুটিং শুরু হবে

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img