31 C
Kolkata
Monday, May 13, 2024

শার্টের বোতাম খুলে ইন্টারভিউ দিলেন টাব্বু, ক্যামেরার সামনে, ভাইরাল ভিডিও

Must Read

৫১ বছর বয়সী টাব্বু বলিউডের প্রথম সারির সুন্দরী অভিনেত্রী। শুরুর সময় থেকে একের পর এক হিট ছবি  দর্শকদের উপহার দিয়ে গিয়েছেন।

 কেরিয়ারের শুরু থেকেই খুব বেছে বেছে ছবির কাজে হাত দেন। বড়পর্দা হোক কিংবা ওয়েব প্ল্যাটফর্ম দু’জায়গাতেই দাপিয়ে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। বর্তমান সময় তার হাতে রয়েছে একাধিক কাজ।

অভিনেত্রী হিসেবে কর্ম জগতে সফল তিনি। বলি ডিভা হওয়ার সুবাদ প্রায়ই মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায়। সম্প্রতি অভিনেত্রী নিজের দেওয়া একটি সাক্ষাৎকারে নিজের পোশাকের সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tabu (@tabutiful)

সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর একটি সাক্ষাৎকারের কিছু অংশ বারবার ভাইরাল হচ্ছে। সেই ভাইরাল হওয়া ক্লিপিংস গুলোতে অভিনেত্রীকে কালো শার্টে দেখা গিয়েছে, যার বেশ কয়েকটি বোতাম ছিল খোলা। যার কারণবশতই সাক্ষাৎকারের সময় ভিডিওতে অভিনেত্রীর ক্লিভেজ ছিল উন্মুক্ত। আর সেই সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার সেই লুক ভাইরাল রয়েছে একাংশের মাঝে। তবে সেইসমস্ত বিষয়ে বিশেষ পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।

আরও পড়ুন -  Web Series: ফুলশয্যার দিনে এই ঘটনা ঘটলো, ওয়েব সিরিজটি গোপনে দেখতে হবে

কয়েকদিন আগেই ৫০ দিন পূরণ হল তার অভিনীত ‘ভুলভুলাইয়া ২’র। আর তার জন্যই একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী নিজেই, যা এই মুহূর্তে বাইরের অভিনেত্রীর অনুরাগীদের মাঝেও। উল্লেখ্য, নেটনাগরিক ও দর্শকদের দৃষ্টি আকর্ষণ করার জন্য প্রায় সমস্ত বলি ডিভারা ছোট পোশাকে দেখা দিয়ে থাকেন। এক্ষেত্রে টাব্বুও যে পিছিয়ে নেই, তা বলাই বাহুল্য। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেকথা স্পষ্ট হবে সকলের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Tabu (@tabutiful)

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img