29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Salman Khan: শোকস্তব্ধ সলমান খান, খুব কাছের মানুষকে হারিয়ে

Must Read

 পৃথিবীর দিশা যেন বদলে গিয়েছে। মানুষের জীবনে মিশেছে মৃত্যুর অমোঘ হাতছানি।

পনের দিনের লড়াই শেষে জ্ঞান ফিরেছে বিখ্যাত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Shrivastava)র। গোয়ায় মৃত্যু হয়েছে বিজেপি নেত্রী ও প্রাক্তন বিগ বস প্রতিযোগী সোনালি ফোগাট (Shonali Phogat)এর।

পোস্টমর্টেম রিপোর্টে উঠে এসেছে মৃত্যুর কারণ কার্ডিয়াক অ্যারেস্ট নয়, সুপরিকল্পিত খুন। আবার মাঝেই চলে গেলেন বলিউডের একসময়ের বিখ্যাত পরিচালক সাওন কুমার তাক (Sawan Kumar Tak)। তাঁর মৃত্যুতে মর্মাহত সলমান খান (Salman Khan)।

আরও পড়ুন -  Tata iPhone India: আইফোন তৈরি করবে টাটা গ্রুপ, কারখানা কেনা হতে চলেছে, এবার কমবে দাম আইফোনের?

নব্বইয়ের দশক জুড়ে ছিল সাওন কুমার তাক পরিচালিত হিট ফিল্মের ডালি। ‘সনম বেওয়াফা’, ‘সওতন’, ‘সাজন বিনা সুহাগন’-এর মতো হাউসফুল ফিল্ম বাড়িয়েছিল সিঙ্গল স্ক্রিন থিয়েটারের ব্যবসা। ‘সনম বেওয়াফা’-য় অভিনয় করেছিলেন সলমান। 2006 সালে মুক্তি পেয়েছিল সাওন কুমার পরিচালিত শেষ ফিল্ম ‘সাওন : দ্য লাভ সিজন’। তিনি হয়তো ঠিক করেছিলেন, এটি হবে তাঁর শেষ ফিল্ম।

আরও পড়ুন -  Sajid Khan: পোশাক খুলতে বলেছিল অডিশনে, মন্দানা করিমি বিস্ফোরক, সাজিদ খানের বিরুদ্ধে

ফিল্মের নামের সাথে ছিল পরিচালকের নামের মিল। শুধুমাত্র পরিচালনা নয়, সাওন ছিলেন একজন সফল প্রযোজক, চিত্রনাট্যকার ও গীতিকার।

 ফুসফুসের সমস্যাজনিত কারণে কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাওন কুমার। কিন্তু 25 শে অগস্ট বিকালে চিকিৎসকদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে প্রয়াত হন তিনি। সাওন কুমারের মৃত্যুতে শোকপ্রকাশ করে সলমান লিখেছেন, সাওনকে তিনি বরাবর ভালোবেসেছেন, সম্মান করেছেন।

আরও পড়ুন -  Bodyguard Angry: সলমন খানের সাথে শাহনাজ গিলের অশ্লীলতা দেখে রেগে আগুন বডিগার্ড

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img