31 C
Kolkata
Saturday, May 11, 2024

Web Series: ফুলশয্যার দিনে এই ঘটনা ঘটলো, ওয়েব সিরিজটি গোপনে দেখতে হবে

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য তৈরি হয়েছে। সেই যে করোনা এলো সারা বিশ্বে সেই সময়ে মানুষ চুপচাপ ঘরের মধ্যে বসে ছিলেন। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে সাথী করে নিলেন সময় পাস করার জন্য।

সেই সময়ে নানান ওয়েব মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হয়েছিলো। সেই স্বাদ পুরোদমে গ্রহণ করেছেন দর্শক মহল। সেই রীতিটাই চলছে এখনোও। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হোক না কেন সেই অভ্যাস ছাড়তে পারছে না।

বাড়িতে বসে সিনেমা দেখার আলাদাই মজা আছে। এতো দিনে দর্শকরা বুঝে নিয়েছেন।

আরও পড়ুন -  Rajsi Verma অভিনেত্রী, খোলামেলা দৃশ্যে অতিক্রম করলেন সমস্ত সীমা, নেটজনতা পাগল ঝলক দেখে

কিন্তু এইগুলো দেখতে গেলে অবশ্যই প্রাইভেসি লাগবে। এই রকমের ওয়েব সিরিজগুলো বেশি করে দর্শকরা দেখার কারণে ওয়েব সিরিজগুলোতে অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়।

যেটা বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে চারিদিকে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যে রকম উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হচ্ছে।

আবার দর্শকরা এই গুলি দেখতে খুবই ভালোবাসেন।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে এমন করে সাজিয়ে গুছিয়ে তৈরি করেন যাতে নতুন প্রজন্মের আরও আগ্রহ বাড়ে। এই রকমের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো সুন্দর করে সাজানো হয় একবার নয় বাড়বার দেখতে ইচ্ছা করবে।

আরও পড়ুন -  Priyanka Chopra: স্বল্প পোশাকে সুইমিং পুলে, গরমে শরীর ঠাণ্ডা করছেন প্রিয়াঙ্কা

এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে একেবারেই দেখবেন না। বর্তমান প্রজন্মের হাতে সময় নেই। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার। শুধু হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই কেল্লাফতে। তাই বর্তমান প্রজন্ম ঝুঁকছে নানান রকমের ওয়েব সিরিজ দেখার পিছনে।

সম্প্রতি একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে। সেইটা দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। হান্ট প্রো নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ‘কালা তিল’ নামের ওয়েব সিরিজটির মন জয় করে নিয়েছে।

আরও পড়ুন -  Priyanka-Nick: নিক ও প্রিয়াঙ্কা গাড়িতে ‘চুলোচুলি’, অভিনেত্রী ওহঃ করে উঠলেন

এখানে গল্পে রয়েছে, ফুলশয্যার রাতেই এক মহিলার সাথে অন্য কোন পুরুষ শারীরিক সম্পর্ক করে ফেলেছেন। তিনি মনে করার চেষ্টা করছেন। এর কারণ হচ্ছে এদের প্রত্যেকেরই কোমরে কাছে একটা করে কালো তিল রয়েছে। এই নিয়ে পুরো গল্পটা সাজানো হয়েছে। আপনি যদি পুরো গল্পটি দেখতে ইচ্ছা বা মন করে অবশ্যই পুরো ওয়েব সিরিজটাই দেখে নিতে হবে।

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img