31 C
Kolkata
Friday, May 3, 2024

Priyanka Chopra: স্বল্প পোশাকে সুইমিং পুলে, গরমে শরীর ঠাণ্ডা করছেন প্রিয়াঙ্কা

Must Read

 বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) লস অ্যাঞ্জেলেসে থাকেন। এই মুহূর্তে হলিউডে প্রচুর কাজ তাঁর হাতে। যুক্ত রয়েছেন সেখানকার প্রোডিউসার গীল্ড-এর সাথেও। প্রায়ই সেখান থেকে বিভিন্ন ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। কখনও তিনি নস্টালজিক হয়ে যান। শেয়ার করেন তাঁর দিদার ছবি। কিন্তু এবার তিনি অনুরাগীদের কাছে ছুঁড়ে দিলেন একটি প্রশ্ন।

আরও পড়ুন -  Afghanistan: নিহত ৭, আফগানিস্তানে বিস্ফোরণে

সম্প্রতি লস অ্যাঞ্জেলেসের বাড়িতে নিজস্ব সুইমিং পুলে সময় কাটানোর ছবিও শেয়ার করে এই প্রশ্ন তুলেছেন প্রিয়াঙ্কা। তাঁর পরনে রয়েছে কালো রঙের বিকিনি। কখনও তাঁকে দেখা যাচ্ছে, সুইমিং পুলের নীল জলে ভেসে থাকতে। কখনও তাঁকে দেখা যাচ্ছে চোখে কালো রঙের সানগ্লাস পরে রোদ পোহাতে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

কখনও তাঁকে দেখা যাচ্ছে পাউট করে ঈশারা করতে। ছবিগুলি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, যখন তিনি হঠাৎই কিছুটা সময় পেয়ে যান নিজের জন্য। এরপরেই তিনি জিজ্ঞাসা করেছেন, নব্বইয়ের দশকের কোন গান তিনি শুনছেন!

আরও পড়ুন -  Kareena Kapoor Khan: দুই ছেলেকে কোলে নিয়ে মাতৃ দিবস উদযাপন, করিনা বেগম সাহেবার

ছবির পাশাপাশি বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সেখানে ‘দিল হ্যায় কে মানতা নহী’, ‘বাহোঁ মে চলে আও’-এর মতো বলিউড হিট ব্যবহার করেছেন তিনি।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img