42 C
Kolkata
Monday, April 29, 2024

ঐশ্বরিয়া রায় বচ্চন বেদনা প্রকাশ করলেন, বন্ধ ঘরে আমার ওপর চড়েন বিবেক ওবেরয়

Must Read

ভারতের জনগণের মধ্যে বলি তারকাদের প্রতি ক্রেজটা একটু অন্যরকম। ৯০ এর দশকে শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে এই বলি ইন্ডাস্ট্রি।

সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসে তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবকিছুই। বলি জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐশ্বর্য রায় বচ্চন। অমিতাভ বচ্চনের পুত্রবধূ এবং নিজেও একাধিক হিট হিন্দি সিনেমাতে কাজ করে ভারতীয় দর্শকদের মধ্যে নিজের পরিচিতি ধরে রেখেছেন।

আরও পড়ুন -  Amitabh Bachchan: অন্তরালে আসল নাম, কেরিয়ারে কি গোপন রেখেছেন অমিতাভ?

বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন ঐশ্বর্য রায় বচ্চন। অভিনয় দক্ষতা হোক কি, তারকা পরিবারের গল্প হোক, বচ্চন পরিবার গোটা ভারতে জনপ্রিয়। বর্তমানে খুব একটা বেশি সিনেমার জগতে দেখা যায় না ঐশ্বর্য রায় বচ্চনকে। সম্প্রতি নিজের এক বক্তব্যের জন্য চর্চায় এসেছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Brazil-Argentina: রাতে মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা, সেমির টিকিট পেতে লড়াই

বিবেক ওবেরয়কে নিয়ে সম্প্রতি এমন কিছু কথা প্রকাশ করেছেন ঐশ্বরিয়া রায় বচ্চন, শুনে ব্যাপক অবাক হয়ে গেছেন নেটিজেনরা। তিনি বলেছেন যে, এক ঘরে বিবেক ওবেরয় তাঁর সাথে ঢুকে তারপর ঘর বন্ধ করে দেন ও তাঁর উপর চড়ে যান। এরপর তাঁদের মধ্যে অনেক তর্ক হয়। বিবেক ওবেরয় ঐশ্বরিয়ার ওপর চিল্লায় অব্দি। এরপর অভিনেত্রী নাকি কেঁদে ফেলেছেন। সম্প্রতি মিডিয়ার সামনে ফাঁস করে দেন ঐশ্বরিয়া রায় বচ্চন।

আরও পড়ুন -  ভোররাতে গুলির লড়াইয়ে খতম ১৩ মাওবাদী, মহারাষ্ট্র পুলিশ এর বড় সাফল্য

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img