38 C
Kolkata
Thursday, May 2, 2024

৪৮ এ অটুট জিম পোশাকে, কার্ভি ফিগার দেখালেন Malaika Arora, পুরুষ ভক্তরা ঘায়েল

সোশ্যাল মিডিয়ায় চর্চায় আছে এই ভিডিওটি

Must Read

সোশ্যাল মিডিয়াতে সব সময় চর্চার মধ্যে থাকেন অভিনেত্রী মালাইকা আরোরা। এখন বলিউড দুনিয়ায় খুব একটা বেশি সিনেমা না করলেও বলিউডে তার একটা চর্চা রয়েছে। সেটা অবশ্য বিভিন্ন কারণে হতে পারে। তার ব্যক্তিগত জীবন নিয়ে যেমন সকলের চর্চা করেন, তেমনি অভিনেত্রীর পুরনো ছবিগুলি দেখে ও তাঁর নাচের প্রশংসা করেন।

মালাইকা আরোরা এই মুহূর্তে বলিউডের জগতের চর্চার মধ্যে আছেন মূলত তার ব্যক্তিগত জীবন নিয়ে। অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে। সকলেই জানেন, সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে সম্পর্ক শেষ করে এই মুহূর্তে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে আছে মালাইকা আরোরা। সেই করণে তিনি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে ওঠেন।

আরও পড়ুন -  Twitter: ইলন মাস্ক, টুইটারের পরিচালনা পর্ষদে যোগ দিচ্ছেন না

এবার তার একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে তাঁকে দেখা যাচ্ছে অত্যন্ত স্বল্প পোশাকে। মালাইকা আরোরা এই হট ভিডিও মুহূর্তে সোশ্যাল মিডিয়ার জগতে ব্যাপক জনপ্রিয়তা পেল। অভিনেত্রী এই ভিডিওতে একটি স্পোর্টস ব্রা পরে রয়েছেন। সাথেই তার পরনে আছে একটি জিম পয়েন্ট। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে পাপারাজ্জিদের উদ্দেশ্যে হাত দেখাতে ও তাঁর কার্ভি ফিগার ফ্লনট করলেন।

আরও পড়ুন -  কিউইদের মুখোমুখি ডাচরা ২৭ বছর পর বিশ্বমঞ্চে

এই ভিডিওটিতে তাঁর স্টাইলের জন্য খবরে এলো। এখন তিনি তার ব্যক্তিগত জীবনের জন্য এমনিতেই খবরে থাকেন। তার মধ্যেই ৪৮ বছর বয়সেও এত ফিট চেহারা, সর্বাঙ্গ মিলিয়ে তিনি এখন সোশ্যাল মিডিয়ায় শিরোনামে আছেন। এই চেহারার জন্য অনেকেই তাকে নিজের আইডল বলে মনে করেন। অনেক সময় তাকে ট্রোলও হতে হয়। মালাইকা আরোরা এখন আবারও সোশ্যাল মিডিয়ায় রয়েছেন, ভিডিও ও তাঁর পোশাকের কারণে।

আরও পড়ুন -  Viral Video: জাহ্নবীকে টেক্কা এই সুন্দরী যুবতী, ‘নাদিও পাড়’ গানে, প্রশংসা নেটমহলের

Latest News

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img