31 C
Kolkata
Monday, May 6, 2024

Viral: গভীর রাতে ছাদে গিয়ে রোম্যান্স, নীরহুয়া এবং অক্ষরা সিং, কপালে ঘাম বিন্দু ভিডিও দেখে নেট দর্শকদের

ইন্টারনেটে বেশ ভাইরাল ভিডিওটি

Must Read

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেশ পছন্দ করেন নিরহুয়ার সাথে অক্ষরা সিং-এর জুটি সকলে। অক্ষরা সিং ও নিরহুয়া উভয় তারকাকেই আজ কোনো পরিচয়ের দরকার নেই। দুজনেই এখন নিজ জায়গায় সু-প্রতিষ্ঠিত। যেখানে নিরহুয়া চলচ্চিত্রের পাশাপাশি রাজনীতির জগতে জনপ্রিয়তা তৈরি করছেন, অপরদিকে, অক্ষরা সিং ভোজপুরি চলচ্চিত্রের পাশাপাশি টিভি ইন্ডাস্ট্রিতে আধিপত্য বিস্তার করছেন।

আরও পড়ুন -  বাড়িতে হটাৎ আগুন

অক্ষরা সিংয়ের প্রতিটি কাজই ভক্তরা পছন্দ করেন। অক্ষরা সিং সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় ও ভক্তদের জন্য নানান ছবি ও ভিডিও শেয়ার করে চলেছেন। অক্ষরা সিং ও নিরহুয়াকে নিয়ে নির্মিত ‘ব্যাটারি ফুল বা’ গানটি এখন তোলপাড় সৃষ্টি করছে ভোজপুরি জগতে।

আরও পড়ুন -  ‘ পারমিতা ’ আসল জীবনে কেমন ? জেনে নেওয়া যাক, কিছু তথ্য

গানটির ভিডিওতে নিরহুয়া এবং অক্ষরা সিংয়ের অভিনয় বেশ পছন্দ করেছেন। আপনি দেখতে পাচ্ছেন যে বাড়ির সদস্যরা ঘুমাতে যাওয়ার পরে এই দুই তারকাই বারান্দায় রোমান্স শুরু করেন। নিরহুয়া ও অক্ষরা সিংয়ের মধ্যে কিছু সাহসী দৃশ্যও শ্যুট করা হয়েছে এই গানের জন্য।

আরও পড়ুন -  মেয়েকে বিক্রি ও দেহ ব্যবসার জন্য দিল্লীতে নিয়ে যাওয়ার অভিযোগ মায়ের বিরুদ্ধে

ভোজপুরি গান “ব্যাটারি ফুল বা”-এ নিরহুয়া ও অক্ষরা সিং-এর এমন রোমান্টিক লুক দেখে ঘাম ঝরছে দর্শকদের। গানে অক্ষরা সিং এবং নিরহুয়ার রসায়ন দর্শকদের হৃদয়ের স্পন্দন খুব বাড়িয়ে তুলেছে। গানটিতে অক্ষরা সিংকে শাড়িতে দারুন সুন্দর দেখাচ্ছে।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img