30 C
Kolkata
Wednesday, May 15, 2024

৫ বছরের বড় সুন্দরীর সাথে সময় কাটাচ্ছেন আরিয়ান খান, পুত্রবধূ হতে পারেন খান পরিবারের

Must Read

গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে আলোচনা চলে।

বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে। নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী অভিনেতা হলেন শাহরুখ খান। রোমান্স কিং, শাহরুখকে চেনেন না এমন মানুষ হয়তো ভারত ভূখণ্ডে নেয়। বিদেশের মাটিতেও এই তারকার জনপ্রিয়তা খুব।

আরও পড়ুন -  World Population: ৮০০ কোটি জনসংখ্যা বিশ্বে

বলিউড ইন্ডাস্ট্রিতে একতরফা প্রভাব রয়েছে শাহরুখ খানের। মাঝে মাঝে তিনি নিজের অভিনয় দক্ষতার কারণে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন।  অতি সম্প্রতি শাহরুখ খান নিজের ছেলে আরিয়ান খানের জন্য সোশ্যাল মিডিয়াতে অধিক চর্চিত হচ্ছেন। জানিয়ে রাখা ভালো, কিং খানের ছেলে আরিয়ান খান কিছু মাস আগে প্রমোদতরীতে মাদকসহ ধরা পড়ে জেলের ঘানি টেনেছিলেন। এখন আরিয়ান খান ছাড়া পেয়ে গেছেন। নতুন এক কারণে ইন্টারনেটে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন আরিয়ান খান।

আরও পড়ুন -  এবার করোনা আক্রান্ত হলেন নব্বইয়ের দশকের ব্লকবাস্টার ছবি ‘আশিকী’ ছবির নায়ক রাহুল রায়

জানা যাচ্ছে, সম্প্রতি শাহরুখপুত্র আরিয়ান খান নতুন সম্পর্কে জড়িয়েছেন। হ্যাঁ এমন কিছু নেই তোলপাড় গোটা ইন্টারনেট দুনিয়া। নেটিজেনদের বক্তব্য যে আরিয়ান খান তাঁর থেকে ৫ বছর বয়সে বড় একজনের সাথে অনেক সময় কাটাচ্ছেন। তিনি কেউ নন, তিনি হলেন বলিউড অভিনেত্রী তথা নৃত্যশিল্পী নোরা ফাতেহির সাথে ডেট করছেন। সম্প্রতি প্রকাশিত আরিয়ান এবং নোরা ফাতেহির দুটি ছবির কারণে মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় ডেটিংয়ের খবর ছড়িয়ে পড়ে। তাদের একসাথে বেশ কিছু ছবি দেখা গেছে। সেই দৃষ্টিকোণ থেকেই নেট নাগরিকরা মনে করছেন যে আরিয়ান খান নোরা ফাতেহির সাথে ডেট করছেন।

আরও পড়ুন -  করণ জোহরকে এক হাত নিলেন দিব্যা আগরওয়াল, বলিউডের রাজা মনে করেন নিজেকে !

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img