34 C
Kolkata
Wednesday, May 15, 2024

বোল্ড ফটোশুটে রাতের ঘুম কাড়ল নেটিজেনদের, রেশমি, আগুন এর ফুলকি !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ১৬ বছর বয়স থেকেই টেলিভিশনের একের পর এক ধারাবাহিকে অভিনয় শুরু করেন রেশমি দেশাই। মূলত হিন্দি ধারাবাহিকের হাত ধরেই অভিনয়ে আসেন রেশমি দেশাই। অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন অসমীয়া ভাষার ধারাবাহিক দিয়ে।

তারপর, কালারসে হিন্দি ধারাবাহিক ‘উত্তরণ’ এর মধ্যে দিয়ে অভিনয় শুরু করেন। এই ধারাবাহিকে বিপুল জনপ্রিয়তা পান অভিনেত্রী এই উত্তরণ ধারাবাহিক করার সময় এই ধারাবাহিকের হিরো নন্দিশ সিধুর প্রেমে পড়েছিলেন। কিছুদিনের মধ্যে বিয়ের সম্পর্কে আবদ্ধ হন। এই ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি বিবাহ সম্পর্কে আবদ্ধ হন। ভালোই চলছিল দাম্পত্য জীবন কিন্তু রেশমীর প্রথম সন্তান মিসক্যারেজ হওয়ার পর তাঁদের সম্পর্কে ফাটল ধরে। তারপর পাকাপোক্ত ভাবে ডিভোর্স হয়ে যায়। ২০১৯ সালে বিগ বস সিজন ১৩ ‘র ঘরে তাকে দেখা গেছে। বলিউড ইন্ডাস্ট্রিতে এখন রীতিমতো শিরোনামে আছেন রেশমি দেশাই। বিগ বস তাঁকে জনপ্রিয়তার শিখরে তুলে দিয়েছে। বিগ বস না জিতলেও মানুষের মনে আছেন এই অভিনেত্রী।

নাগিন সিজন ৪ এ অভিনয় করেছিলেন রেশমি দেশাই। এখন অভিনেত্রী বেশ কিছু বিজ্ঞাপনের কাজে ব্যস্ত আছেন। বর্তমানে নিজের ফটোশুট নিয়ে বেশ ব্যস্ত নায়িকা। নায়িকার ইন্সটাগ্রামে উঁকি দিলে একাধিক উষ্ণময় ছবি পাওয়া যায়। অভিনেত্রীর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অনুগামীর সংখ্যা চড় চড় করে বেড়ে গিয়েছে। সোশ‍্যাল মিডিয়াতে দিনের সাথে সাথে ফলোয়ার ফ্যানের সংখ্যা বেড়েই চলেছে।

আরও পড়ুন -  Nysa Devgan: এত সুন্দর দেখাচ্ছে এই স্টাইলে ছোট পোশাকে, মাত্র ১৯ বছর বয়স, অজয় দেবগনের মেয়ে

নিজের রুপের উষ্ণতা দিয়ে চলেছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। সম্প্রতি রেশমির কিছু বোল্ড ফটোশ্যুট ভীষণ ভাইরাল হয়। যেমন কালো রঙের ওপেন ক্লিভেজে ওয়ান পিসে হট লুকে নিজেকে মেলে ধরেছেন রেশমি। তেমনই আবার আকাশি অফ সোল্ডার ড্রেসে আর চোখের চাহনিতে মাত করে দিয়েছেন অভিনেত্রী। কখনো উন্মুক্ত উরু আর বোল্ড মেক আপে তো কখনো হাল্কা নিউড মেক আপ আর উন্মুক্ত বক্ষবিভাজিকা।

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img